পিস্তল উঁচিয়ে তাণ্ডব, ভ্যাকসিন দেওয়াকে কেন্দ্র করে রণক্ষেত্র পাঁচলার হাসপাতাল

বিজেপি কর্মীরা স্বাস্থ্যকেন্দ্রে গেলে তৃণমূল সমর্থকদের সঙ্গে তাদের সংঘর্ষ বেধে যায়

Updated By: Jun 3, 2021, 05:56 PM IST
পিস্তল উঁচিয়ে তাণ্ডব, ভ্যাকসিন দেওয়াকে কেন্দ্র করে রণক্ষেত্র পাঁচলার হাসপাতাল

নিজস্ব প্রতিবেদন: ভ্যাকসিন দেওয়া নিয়ে বিভিন্ন জেলা থেকে বিক্ষোভের খবর আসছে। তবে এবারে তাণ্ডব। ভ্য়াকসিন দেওয়া নিয়ে স্বজনপোষনের অভিযোগে তুলকালাম পাঁচলা বিধানসভার পোলগুষ্টিয়া গ্রামের এক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে।

আরও পড়ুন-TET সার্টিফিকেট বৈধ থাকবে সারাজীবন, ঘোষণা কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী Ramesh Pokhriyal-র  

অভিযোগ ছিল ভ্যাকসিন(Covid Vaccine) দেওয়াকে কেন্দ্রে করে স্বজনপোষন চলছে। এনিয়ে বিজেপি কর্মীরা স্বাস্থ্যকেন্দ্রে গেলে তৃণমূল সমর্থকদের সঙ্গে তাদের সংঘর্ষ বেধে যায়। বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাদের উপরে বাঁশ, লাঠি নিয়ে হামলা চালায়। তাড়া করা হয় পিস্তল নিয়েও। করা হয় বোমাবাজিও।

দিন-দুপুরে ওই হাঙ্গামায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। মুহূর্তের মধ্যে হাসপাতাল ফাঁকা হয়ে যায়। পরিস্থিতি সামাল দিতে ছুটে আসে জগতবল্লভপুর থানার পুলিস। পরিস্থিতি শান্ত হলে ফের ভ্যাকসিন দেওয়া শুরু হয়।

এনিয়ে বিজেপির হাওড়া(Howrah) জেলা যুব মোর্চা সম্পাদক আকাশ বড়াল জানান, আজ তারা পোলগুষ্টিয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে গিয়েছিলেন। কারণ অভিযোগ ছিল সাধারণ মানুষ ভ্যাকসিন পাচ্ছেন না। তৃণমূল নেতারা বেছে বেছে তাদের দলীয় সমর্থকদের ভ্যাকসিন পাইয়ে দিচ্ছে। এনিয়ে বিজেপি প্রতিবাদ করায় হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তাদের মারধর করা হয়। পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়া হয়।

আরও পড়ুন-বেআইনিভাবে করোনা ওষুধ মজুত করছেন Goutam Gambhir, দিল্লি হাইকোর্টে গেল DGCI

অন্যদিকে, ওইরকম অভিযোগ অস্বীকার করেছেন পাঁচলা বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক গুলশান মল্লিক। তিনি জানান,তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। ভ্যাকসিন দলমত নির্বিশেষে দেওয়া হচ্ছে। বিজেপি কর্মীরা ইচ্ছাকৃত ঝামেলা শুরু করে। মহিলা স্বাস্থ্য কর্মীদের সাথে অশালীন আচরণ করে। এরপর গ্রামের মানুষ ক্ষিপ্ত হয়ে বিজেপি কর্মীদের তাড়া করে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.