প্রবীর চক্রবর্তী: অভিষেকের গাড়ি থামালেন গ্রামবাসীরা। বিনোদপুর গ্রাম পঞ্চায়েতের রাস্তায় গাড়ি থামিয়ে নিজেদের অভিযোগ জানালেন গ্রামবাসীরা। জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষর বিরুদ্ধে অভিযোগ করেন তাঁরা। এই ঘটনা চলাকালীন গাড়ি থেকে নিজেই নেমে আসেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। উত্তেজিত জনতার মুখোমুখি দাঁড়িয়ে তাঁকে দেখা যায় নোট নিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইংরেজবাজার যাওয়ার পথে বিনোদপুর গ্রাম পঞ্চায়েত আসে। সেখান দিয়ে যাওয়ার সময় রাস্তায় আগে থেকেই জড়ো হয়েছিলেন গ্রামবাসীরা। সেখানেই তাঁরা অভিষেকের গাড়ি থামান। তাঁরা সকলেই অভিযোগ করেছেন যে মালদা জেলা পরিষদের কর্মাধ্যক্ষকে যেন এর টিকিট দেওয়া না হয়।


আরও পড়ুন: Mamata Banerjee: 'দিল্লি থেকে এসে ২০-২৫ ছেলে এসে মিটিং করেছে, বলেছে দাঙ্গা লাগাও'!


শিক্ষা কর্মাধ্যক্ষের বিরুদ্ধে অভিষেক বন্দ্যপাধ্যায়ের কাছে সরাসরি দুর্নীতির অভিযোগ করেছেন গ্রামবাসীরা। পাশাপাশি বিনোদপুর গ্রাম পঞ্চায়েতের সদস্যদের বিরুদ্ধেও দুর্নীতির অভিযোগ করেন তাঁরা। তাঁদের দাবি এই পঞ্চায়েতের দায়িত্বে থাকা নেতৃত্ব এবং জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ যেন আগামিদিনে প্রার্থী হতে না পারেন তা যেন নিশ্চিত করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।


আরও পড়ুন: Jalpaiguri: ভোটের আগে দেখে নিন কেমন আছে জলপাইগুড়ি সদরের সব পঞ্চায়েত


তাঁদের বক্তব্য শুনেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁদের লিখিত দাবি গ্রহণ করেছেন তিনি। তাঁদের আবেদন দেখা হবে বলেও গ্রামবাসীদের আশ্বাস দিয়েছেন তিনি।    


গত ১০ দিনের কর্মসূচিতে এই প্রথমবার কোনও নেতৃত্বের বিরুদ্ধে সরাসরি রাস্তায় নেমে প্রতিবাদ জানিয়েছেন সাধারণ মানুষ। বিভিন্ন যায়গায় অভাব অভিযোগের কথা শুনলেও এরকম ভাবে সরাসরি নাম করে কারোর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করা হয়নি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)