Mamata Banerjee: 'দিল্লি থেকে এসে ২০-২৫ জন ছেলে মিটিং করেছে, বলেছে দাঙ্গা লাগাও'!

মালদহে প্রশাসনিক বৈঠকে কেন্দ্রকে নিশানা করে বিস্ফোরক মুখ্যমন্ত্রী।

Updated By: May 4, 2023, 05:58 PM IST
Mamata Banerjee: 'দিল্লি থেকে এসে ২০-২৫ জন ছেলে মিটিং করেছে, বলেছে দাঙ্গা লাগাও'!

সুতপা সেন: 'ইচ্ছা করে আইনশৃঙ্খলা খারাপ দেখানো হচ্ছে'। গাজোল-কালিয়াগঞ্জ কাণ্ডে বিস্ফোরক মুখ্যমন্ত্রী। কেন? কেন্দ্রকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, '২০-২৫ ছেলে মিলে একটা মিটিং হয়েছে। তাঁরা দিল্লি থেকে এসেছিল। তারা বলেছে, জাতিগত দাঙ্গা লাগাও'। 

ধর্ষণ করে খুন? সম্প্রতি এক ছাত্রীর মৃত্যুতে রণক্ষেত্রে চেহারা নেয় উত্তর দিনাজপুর কালিয়াগঞ্জ। স্রেফ বিক্ষোভ-অবরোধ নয়, ডেপুটেশন দিতে দিয়ে থানার আগুন লাগিয়ে দেন স্থানীয় আদিবাসী সংগঠনের সদস্যরা। ঘিরে ধরে মারধর করা হয় পুলিসকর্মীদেরও! বস্তুত, একটি ভিডিয়ো-ও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিক্ষোভকারীদের কাছে প্রাণভিক্ষা চাইছেন এক পুলিসকর্মী। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি পুলিস। 

আরও পড়ুন: Abhishek Banerjee | Malda: রাস্তায় নেমে সরাসরি মানুষের মাঝে অভিষেক, শুনলেন অভিযোগ; দিলেন সমধানের আশ্বাস

গতকাল, বুধবার রাতের মালদহে পৌঁছন মুখ্য়মন্ত্রী। এদিন প্রশাসনিক বৈঠকে তিনি বলেন, 'ইচ্ছা করে আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ দেখানো হচ্ছে। ২০-২৫ ছেলে মিলে একটা মিটিং হয়েছে। তাঁরা দিল্লি থেকে এসেছিল। তারা বলেছে, জাতিগত দাঙ্গা লাগাও। শুধু হিন্দু-মুসমান নয়, রাজবংশী-বাঙালি লাগাও, কুরমি-আদিবাসী লাগাও, মতুয়া-অন্য় আর একটা সম্প্রদায়ের সঙ্গে লাগাও। কয়েকটা ছেলেকে টাকাও দেওয়া হচ্ছে। তোকে টাকা দেব, তুই দাঙ্গাটা লাগিয়ে দিয়ে চলে যা। হয়তো সে করতেও চায় না, কিন্তু অনেক লোক টাকাটাও পেতে চায়। এগুলি নজরে রাখতে হবে'।

এদিকে উত্তরবঙ্গে  'তৃণমূলে নবজোয়ার' কর্মসূচি শেষের মুখে। এদিন প্রশানসিক বৈঠকে সেরে অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের জনসংযোগ যাত্রায় যোগ দেন মমতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.