বিধান সরকার: স্প্রে দিয়ে অচৈতন্য করে ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ পোলবায়। টিউটোরিয়ালে পড়তে গিয়ে বাড়ি ফেরার সময় যৌন নির্যাতনের শিকার ছাত্রী। পোলবা থানায় গণধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় এবং পুলিস সূত্রে জানা গিয়েছে শনিবার সন্ধায় পোলবার আকনায় টিউটোরিয়ালে পড়তে গিয়েছিল একাদশ শ্রেনীর ওই ছাত্রী। সাড়ে আটটা বেজে গেলেও বাড়ি না ফেরায় মেয়ের খোঁজ শুরু হয়।


টিউটোরিয়ালের এক শিক্ষককে ফোন করে ছাত্রীর মা জানতে পারেন পড়ানো হবে না জানিয়ে দেওয়া হয়েছিল হোয়াটসঅ্যাপে। রাতভর ওই ছাত্রীকে খুঁজে না পেয়ে পুলিসকে জানায় ছাত্রীর পরিবার।


আরও পড়ুন: Shantiniketan: বাবার পরকীয়ার মাসুল দিতে হল দুধের শিশুকে, অল্পের জন্য বাঁচল গৃহবধূ


রবিবার ভোরে নিজেই সাইকেল নিয়ে বাড়ি ফেরে ওই ছাত্রী। ফিরে সে জানিয়েছে, নির্জন জায়গায় তার রাস্তা আটকায় বিজন রায় নামে এক যুবক। ওই যুবক তার পরিচিত। বিজন তাকে বিয়ের প্রস্তাব দেয়। রাজি না হওয়ায় নাকে কিছু স্প্রে করে আমাবাগানে টেনে নিয়ে যায়।


আরও পড়ুন: Week 2| Daily Cartoon| সোমান্তরাল| স্পর্শ-কাতর!


অচৈতন্য করে যৌন নির্যাতন করা হয় তাঁকে এমনটাই অভিযোগ করেছে সে। অভিযুক্ত বিজনের সঙ্গে আরও কয়েকজন যুবক ছিল বলে জানিয়েছে সে। ভোরে জ্ঞান ফিরতে ছাত্রী দেখে তার সাইকেল পাশেই পরে রয়েছে। অভিযুক্তরা ফোনে কথা বলতে ব্যস্ত থাকার সুযোগে সেখান থেকে পালিয়ে আসে ওই ছাত্রী। পোলবা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছে ওই ছাত্রীর পরিবার। অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)