Shantiniketan: বাবার পরকীয়ার মাসুল দিতে হল দুধের শিশুকে, অল্পের জন্য বাঁচল গৃহবধূ

Shantiniketan: বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতো। পরে বোঝা গিয়েছিল বিষয়টা। কিন্তু থামানো যায়নি স্বামীকে। শেষপর্যন্ত কঠিন সিদ্ধান্ত নিয়ে নিল স্ত্রী। প্রাণ গেল দুধের শিশুর

Updated By: Apr 9, 2023, 01:31 PM IST
Shantiniketan: বাবার পরকীয়ার মাসুল দিতে হল দুধের শিশুকে, অল্পের জন্য বাঁচল গৃহবধূ

প্রসেনজিত্ মালাকার: স্বামীর উপরে শোধ নিতে দুধের শিশুকে খুন করে ফেলল মা। শুধু তাই নয়, নিজেকেও শেষ করে দেওয়ার চেষ্টা করল। এনিয়ে তুমুল হইচই শান্তিনিকেতনের রূপপুর গ্রাম পঞ্চায়েতের হেদোডাঙ্গায়। সেখানে গৃহবধূ মালতি টুডুর বিরুদ্ধে তাঁর ১৮ দিনের শিশুকে খুনের অভিযাগ উঠছে। পলাতক তার স্বামী সোনাই টুডু। প্রতিবেশীরা কোনও ক্রমে প্রাণ বাঁচান মালতির।

আরও পড়ুন-জীবিত শিশুকে মৃত ঘোষণা? কবর দিতে গিয়ে চমকে উঠল পরিবার!

স্থানীয় সূত্রে জানা যায়, সোনাই টুডু বিয়ের আগে থেকেই অন্য এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। এই ঘটনা জানাজানি হতেই সদ্যোজাত সন্তানকে নিয়েই মা আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন। ঘটনাস্থলে সদ্যোজাত শিশুটিকে গলা টিপে মেরে দেওয়ার অভিযোগ মায়ের বিরুদ্ধে। নিজের বাড়িতেই সদ্যোজাত শিশুটির নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। আর্তনাদ শুনে প্রতিবেশীরা ছুটে আসে ও গলায় দড়ি থাকা অবস্থায়  প্রাণ বাঁচায় মালতি'র। মা বর্তমানে জীবিত আছেন।

শান্তিনিকেতন থানার পুলিস খবর পেয়েই ঘটনাস্থল থেকে সদ্যোজাত মৃত পুত্র সন্তানের দেহ ময়না তদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠায়। মা মালতি টুডু ও ঠাকুরদাদা তালা টুডু সহ পরিবারে ৪ জনকে আটক করে। বাবা সোনাই টুডু পলাতক।চাঞ্চল্য ছাড়ায় এলাকায়।

স্থানীয় প্রতিবেশীরা  জানায়,সোনাই টুডু ও মালতি টুডুর সঙ্গে প্রায়ই অশান্তি হত। অশান্তি নির্দিষ্ট কারণ পরকীয়া সম্পর্ক। এমনকি স্বামী লক্ষীরাম ও স্ত্রী মালতির সব সময় মৃত্যু কামনা করতো এবং ঝগড়ার সময় স্ত্রীকে মেরে ফেলার হুমকিও দিত। অন্যদিকে মালতি টুডুর পরিবারের দাবি, বিবাহের কিছুদিনের মধ্যেই যে মানুষ পরকীয়ায় লিপ্ত হয়, সে কেমন তা আর বলার অপেক্ষা রাখে না। আমরা চাই সোনাই টুডুকে অবিলম্বে গ্রেফতার করবে পুলিশ। চরম শাস্তি হোক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.