নিজস্ব প্রতিবেদন : উদ্ধার হল সোনারপুরের অপহৃত তরুণী। পুলিস জানিয়েছে, তেমাথা এলাকার একটি বাড়ি থেকে কালো টি-শার্ট ও জিনস পরা অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করা হয়। শনিবার সন্ধ্যায় সোনাপুরের ভৌমিকপার্ক এলাকার বাসিন্দা ওই তরণীকে অপহরণ করে তিন দুষ্কৃতী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গেছে, প্রেমে প্রত্যাখ্যাত হয়েই ওই তরুণীকে অপহরণ করে প্রসেন রং। সে নিজে দাঁড়িয়ে থেকে গোটা অপহরণ পর্বটি 'পরিচালনা' করে। ওই তরুণীর কাছে প্রসেনের একমাত্র দাবি ছিল, তাকে বিয়ে করতে হবে। এমনকি বিয়ের জন্য স্থানীয় কালীবাড়িতে আগাম বলা রয়েছে বলেও তরুণীকে জানায় প্রসেন। কিন্তু কোনওভাবেই বিয়ের প্রস্তাবে রাজি হয়নি ওই তরুণী। এরপর তেমাথার একটি বাড়িতে আটকে রাখা হয় অপহৃত তরুণীকে।


বারুইপুরের একটি মোবাইল শোরুমে কাজ করেন ওই তরুণী। শনিবার সন্ধ্যায় টোটো করে বাড়ি ফেরার সময় রাস্তার উপর থেকেই তাঁকে অপহরণ করা হয়। মাথায় বন্দুক ঠেকিয়ে তরুণীকে গাড়িতে তুলে নিয়ে চম্পট দেয় দুষ্কৃতী দল।


আরও পড়ুন, ভারতী ঘোষের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল সিআইডি


রাত থেকেই অপহৃত তরুণীর খোঁজে তল্লাশি শুরু করে পুলিস। এরপর রবিবার সকালে উদ্ধার করা হয় তাঁকে। এই ঘটনায় এখনও পর্যন্ত আটক করা হয়েছে মূল অভিযুক্ত প্রসেনের ২ ভাই, রাজু ও দীপককে। প্রসেন রং পলাতক, তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।