নিজস্ব প্রতিবেদন: প্রথমবার ভোটে দাঁড়িয়েই বাজিমাত। কিন্তু বিধায়ক হিরণ এখন কোথায়? তাঁর খোঁজ দিতে পারলে মিলবে সেলফি তোলার সুযোগ। পোস্টারে ছয়লাপ খড়গপুর। যদিও বিষয়টি গুরত্ব দিয়ে নারাজ বিজেপি স্থানীয় নেতৃত্ব। তৃণমূলের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ তুলেছেন তাঁরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্রেফ তৃণমূলই নয়, একুশের ভোটে বিজেপিতেও তারকা প্রার্থীর সংখ্যা নেহাত কম ছিল না। কিন্তু জিততে পারেননি বেশিরভাগই। একমাত্র ব্যতিক্রম হিরণ। খড়গপুর সদর কেন্দ্র থেকে বিধায়ক নির্বাচিত হয়েছেন তিনি। রেলশহরের বহু এলাকা এখনও কনটেন্টমেন্ট জোন। করোনা পরিস্থিতিতে কাজ হারিয়ে বিপাকে পড়েছেন অনেকেই। বিধায়কের বিরুদ্ধে পোস্টার পড়ল খড়গপুরের তালবাগিচা এলাকায়।


আরও পড়ুন: মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনের তদন্তে CID, ঘটনাস্থলে ফরেন্সিক টিম


কোনটাও লেখা, 'বিধায়ক নিরুদ্দেশ খুঁজে পেতে সাহায্য করুন', তো কোনটাও আবার, 'বিধায়ক নিখোঁজ, খুঁজে দিলে তাঁর সাথেই সেলফি'! কেন এমন পোস্টার? স্থানীয় বাসিন্দাদের সাফ কথা, 'ভোটের আগে আমাদের এখানে যিনি বিধায়ক হয়েছেন, তিনি অনেক প্রতিশ্রুতি দিয়েছেন। কোভিড পরিস্থিতি গেল, কিন্তু তাঁর দেখা নেই। অনেকের কাজ নেই, ঘরে খাবার নেই। অথচ উনি বহাল তবিয়তেই আছেন। স্লো-পাইডার মেখে আসছেন। রাউন্ড দিয়ে চলে যাচ্ছেন'।



কী বলছেন স্থানীয় বিজেপি নেতারা? বিধায়ক হিরণ যে এখন খড়গপুরে নেই, সেকথা স্বীকার করে নিয়েছেন। তাঁদের বক্তব্য, যখন খড়গপুরে থাকেন, তখন সাধারণ মানুষের কথা শোনেন হিরণ।  তাঁর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তৃণমূল।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)