মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনের তদন্তে CID, ঘটনাস্থলে ফরেন্সিক টিম

ওই খুনের ঘটনায় পূর্ব বর্ধমান জেলা পুলিস ৫ সদস্যের 'সিট' গঠন করে ২ অভিযুক্ত সাবুল সেখ ও সামু সেখকে গ্রেফতার করে

Updated By: Jul 16, 2021, 04:03 PM IST
মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনের তদন্তে CID, ঘটনাস্থলে ফরেন্সিক টিম

নিজস্ব প্রতিবেদন: স্পেশাল ইনভেস্টিগেশন টিম গঠন করে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে মঙ্গলকোটে তৃণমূল নেতা অসীম দাসের খুনের ঘটনায় জড়িত দুই অভিযুক্তকে। এবার ওই ঘটনার তদন্তভার নিল সিআইডি।

আরও পড়ুন-নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে দেদার Party, শহরের আরও এক হোটেলের বিরুদ্ধে অভিযোগ

শুক্রবার ৫ সদদ্যের একটি সিআইডি টিম ফরেন্সিক টিমকে সঙ্গে নিয়ে মঙ্গলকোটে আসে। দুই টিমের সদস্যরা ঘটনাস্থল ঘুরে দেখেন। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেন। পাশাপাশি তারা মঙ্গলকোট থানার পুলিসের কাছ থেকে তদন্তের সমস্ত নথিপত্র সংগ্ৰহ করেন।

গত ১২ জুলাই রাতে মঙ্গলকোটের কাশেমনগর থেকে বাইকে বাড়ি ফেরার সময় নিজের গ্রাম সিউর গ্রামের মোড়ে দুষ্কৃতীকারীদের হাতে খুন হন লাখুরিয়া অঞ্চলের অঞ্চল সভাপতি অসীম দাস। জানা যায় দুষ্কৃতীরা খুব কাছ থেকে গুলি করে খুন করে সভাপতি অসীম দাসকে।

আরও পড়ুন-Suvendu-র প্রাক্তন রক্ষীর মৃত্যু রহস্য সমাধানে আরও তৎপর CID, জেলা পুলিস লাইনে হানা

ওই খুনের ঘটনায় পূর্ব বর্ধমান জেলা পুলিস ৫ সদস্যের 'সিট' গঠন করে ২ অভিযুক্ত সাবুল সেখ ও সামু সেখকে গ্রেফতার করে। গতকাল তাদের কাটোয়া মহকুমা আদালতে পেশ করা হয়। দুই অভিযুক্তকেই ৭ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন কাটোয়া মহকুমা আদালত।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.