নিজস্ব প্রতিবেদন: শেষপর্যন্ত পুলিসের জালে কৃষ্ণনগরের ভুয়ো সিআইডি অফিসার রাধারানী বিশ্বাস। নদিয়ার শান্তিপুর পুরসভার ২ নম্বর ওয়ার্ডের বাগানপাড়ার কাদের শেখ নামে একজনের বাড়ি থেকে রাধারানীকে গ্রেফতার করে কোতোয়ালি থানা ও শান্তিপুর থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-জ্বালানীর মূল্যবৃদ্ধির অভিনব প্রতিবাদ, সিঙ্গুর থেকে সাইকেলে বিধানসভায় বেচারাম  


কৃষ্ণনগর কাঠালপোতা থেকে উধাও হয়ে গত তিন দিন ধরে এখানেই গা ঢাকা দিয়ে ছিল রাধারানী। পুলিস ও সিআইডি তার বাড়িতে গিয়েও তার কোনও হদিস পায়নি। শেষপর্যন্ত গ্রেফতার করা হয় তার গাড়ির চালককে।


সূত্রের খবর গত তিনদিন ধরে শান্তিপুর পুরসভার বাগানপাড়াতেই গা ঢাকা দিয়েছিলেন। গোপন সূত্রে খবর পেয়ে শান্তিপুর থানার পুলিশ ও কোতোয়ালি থানার পুলিশ অভিযান চালিয়ে তাকে ওই বাড়ি থেকে আটক করে।



আরও পড়ুন-দিলীপ-শুভেন্দুর সঙ্গে মতানৈক্য! যুব মোর্চার সভাপতির পদ থেকে ইস্তফা দিচ্ছেন Saumitra


উল্লেখ্য, সিআইডি অফিসার পরিচয় দিয়ে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ রয়েছে রাধারানীর বিরুদ্ধে। এনিয়ে তার বিরুদ্ধে থানায় অভিযোগ হয়। তার পরেই তদন্তে নামে পুলিসে। নিজের জালিয়াতি ঢাকা দিয়ে করোনা পরিস্থিতিতে বিভিন্ন সমাজসেবামূলক কাজকর্ম জড়িয়ে ছিল রাধারানী। শাসক দলের বিভিন্ন নেতার সঙ্গেও তাকে বিভিন্ন সময় দেখা গিয়েছে।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)