নিজস্ব প্রতিবেদন: অভিনব কায়দায় হাত সাফাই। দোকানের মালিক এবং ম্যানেজারকে বোকা বানিয়ে ক্যাশ বাক্স থেকে কমপক্ষে ২৫ লক্ষ টাকা লুঠের অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। শক্তিগড়ে দু নম্বর জাতীয় সড়কের ধারে থাকা দুটি ল্যাংচার দোকানে এই চুরির ঘটনা ঘটে। শুরু থেকেই ওই দুষ্কৃতীদের টার্গেট ছিল ডানকুনিগামী লেনের দিকের দোকানগুলি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: মদের আসরে বন্ধুদের মধ্যে বচসা থেকে খুন, ধুন্ধুমার উলুবেড়িয়ায়


জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় ভিড়ে ঠাসা দুটি দোকানে ঢুকেছিলেন এক মহিলা-পুরুষ। অভিযোগ, একটি মিষ্টির দোকানে ঢুকে ৫০ টাকার জিনিস কিনে ২০০০ টাকার নোট ভাঙায় তাঁরা। অন্য দোকানে চারটি পাঁচশো টাকার নোট দিয়ে ২০০০ টাকার নোট চায়। দোকান মালিক এবং ক্যাশিয়াররা  যখন তাদের টাকা ফেরত দিতে ব্যস্ত ছিল, সেই ফাঁকেই কাজ সারে ওই দুজন। 


আরও পড়ুন: বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস রাজ্যজুড়ে, আগামী দু-দিন ভাসবে কলকাতাও


প্রথমে কেউ কিছু টের না পেলেও, হিসেব মেলানোর সময় ধরা পড়ে গড়মিল। তারপর সিসিটিভি ফুটেজ দেখে তাঁরা বুঝতে পারেন যে ঠিক কী হয়েছিল এদিন। চেহারার ধরন এবং ভাষা শুনে দুই চোরই যে বিদেশি, সেই বিষয়ে কার্যত  নিশ্চিত ব্যবসায়ীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় শক্তিগড় থানার পুলিস। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চলছে তদন্ত। এখনও ওই দুজনকে ধরা যায়নি তবে তাঁদের খোঁজ চালানো হচ্ছে।