নিজস্ব প্রতিবেদন: সকাল থেকে কালিয়েগঞ্জের বিভিন্ন বুথে উপনির্বাচনের ভোটগ্রহণ পর্ব চলছে। ৮৬ নম্বর বুথের ভিতর বিধিভঙ্গের অভিযোগ উঠল বিজেপি প্রার্থী কমল সরকারের বিরুদ্ধে। ভোট দেওয়ার সময়ে মেশিনে কোথায় ভোট দিতে হবে তা স্ত্রীকে তা দেখিয়ে দিলেন প্রার্থী। সকাল থেকে মোটের ওপর শান্তিপূর্ণ ভোটগ্রহণ চললেও সকাল সাড়ে ৯টা নাগাদ কালিয়াগঞ্জের সংশ্লিষ্ট বুথে অশান্তি নজরে এসেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এদিন ভোট দিতে আসেন বিজেপি পার্থী কমল সরকার। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ভারতী সরকার। তখনই এই ঘটনা ঘটে। এ বিষয়ে বিজেপি প্রার্থীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "কোনও নিয়মই ভাঙা হয়নি। আমরা স্বামী-স্ত্রী হিসেবে এভাবেই ভোট দিয়ে থাকি।" যদিও এই ঘটনায় বিধিভঙ্গের অভিযোগ এনে কমল সরকারের বিরুদ্ধে সরব হয়েছে তৃণমূল। তাদের দাবি, নিয়ম ভাঙা হয়েছে, এই অভিযোগ জানিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্ত হবেন তাঁরা। 


আরও পড়ুন: উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু, করিমপুরে বিজেপি এজেন্টকে বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ জয়প্রকাশের


উল্লেখ্য, রাজ্যের ৩ কেন্দ্রে চলছে উপনির্বাচন। সব কেন্দ্রেই প্রার্থী দিয়েছে বিজেপি এবং তৃণমূল। গড় বাঁচাতে ত্রিমুখী লড়াই-এ নেমেছে তৃণমূল। সকাল থেকে করিমপুরে বিচ্ছিন্ন অশান্তির ছবি ধরা পড়ছে। বুথ থেকে ধাক্কা দিয়ে বের করে দেওয়ার অভিযোগ তুলছেন বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদার।