নিজস্ব প্রতিবেদন : বিজেপির ডেপুটেশন কর্মসূচি ঘিরে উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড়ে। বৃহস্পতিবার রাতে বিজেপির দুই নেতাকে মারধরের ঘটনায় আজ বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছিল বিজেপি। পুলিসি নিষ্ক্রিয়তার প্রতিবাদে এই ডেপুটেশন কর্মসূচির ডাক দেওয়া হয় বিজেপির তরফে। আজকের এই ডেপুটেশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। ডেপুটেশন কর্মসূচিতে বিজেপি কর্মী, সমর্থকরা পুলিসের ব্যারিকেড ভাঙার চেষ্টা করলে উত্তেজনা ছড়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ডেপুটেশন কর্মসূচি থেকেই পুলিস ও তৃণমূলকে উদ্দেশ করে হুমকি দিতে শোনা যায় বিজেপি নেতা সায়ন্তন বসুকে। তিনি বলেন, "বিজেপির কার্যকর্তা মার খেয়ে বিড়ালের মতন ফোন করছেন কেন? বাঘের মত কাজ করছেন না কেন? পুলিস ধরছে না তো কি হয়েছে? আপনারা ধরে পিঠে একটু আদর করে দিন। আর নুন-লঙ্কা বাটা ছড়িয়ে থানার সামনে ফেলে দিয়ে  চলে যান। এমন মার মারুন, যেন চোদ্দোপুরুষ বিজেপির দিকে চোখ তুলে তাকাতে না পারে!" এভাবেই চাঁছাছোলা ভাষায় বিজেপি কর্মীদের যারা মেরেছে, তাদের যদি পুলিস ধরতে না পারে, তবে তাদেরকে ধরে হাত ভেঙে লঙ্কা মাখিয়ে থানায় জমা করার কথা বলেন সায়ন্তন বসু।


একদিকে সায়ন্তন বসু যখন এই মন্তব্য করেন, তখন তার কড়া জবাবও দিলেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি অজিত মাইতি। তিনি বলেন, "ওখানে বিজেপি কর্মীদের প্ররোচনা দিয়েছে সায়ন্তন। বিজেপি কর্মীদের বলছেন তৃণমূল কর্মীদের হাত ভেঙে, নুন-লঙ্কা গায়ে ছড়িয়ে দিন। এখন তৃণমূল কর্মীরা যদি বিজেপি কর্মীদের হাত, পা, কোমর সব ভেঙে নুন-লঙ্কার সঙ্গে হলুদ-জিরে গুঁড়ো মিশিয়ে দেয়, তখন কেমন লাগবে? একবার ভেবে দেখেছেন সায়ন্তন বসু?" ইটের জবাব এভাবেই পাটকেলে দেন অজিত মাইতি।


আরও পড়ুন, 'সরকারে আসলে জিতেন্দ্র তিওয়ারি সহ তৃণমূল নেতাদের জেল খাটাব,' গ্রেফতার হতেই হুঙ্কার সৌমিত্রর