অয়ন ঘোষাল: সোমবার, ৪ জুলাই একাধিক লোকাল ট্রেন বন্ধ থাকবে বলে জানা গিয়েছে। ট্রেন বন্ধ থাকায় সপ্তাহের প্রথম দিনেই অফিস যাত্রীদের হয়রানির আশঙ্কা রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পূর্ব রেলের শিয়ালদহ ( Sealdah) শাখার একাধিক লাইনে সোমবার বেশ কিছু ট্রেন বাতিল করল পূর্ব রেল। এরফলে অসুবিধায় পড়তে চলেছেন নিত্যযাত্রীরা। শিয়ালদহ শাখার ডানকুনি সহ একাধিক লাইনে বাতিল হয়েছে ট্রেন। 


কোন কোন লাইনে ট্রেন বাতিল হয়েছে?


ডানকুনি,বনগাঁ, মেইন লাইন শাখার ট্রেন বাতিল করা হয়েছে। অফিসের সময় এবং এর পরে বিশেষত দিনের বেলায় এই শাখাগুলিতে বিক্ষিপ্তভাবে দুই থেকে চার জোড়া পর্যন্ত ট্রেন বাতিল করা হয়েছে বলে জানানো হয়েছে। ছয়টি দূরপাল্লার ট্রেনও সেদিন ছাড়বে না বলে জানা গিয়েছে। 


কেন বাতিল ট্রেন?


একাধিক রেল ওভার ব্রিজের নিচে বিদ্যুৎ লাইন সহ নানা মেরামতির কাজ শুরু হবে শনিবার থেকে। এই কাজে মোট তিন দিন লাগবে। এরমধ্যে শনি ও রবিবার ছুটির দিন হওয়ায় বিশেষ সমস্যা হবে না। কিন্তু সোমবার কাজ শেষ হওয়ার আগে পর্যন্ত পরিষেবা ব্যহত হওয়ার আশঙ্কা আছে। 


আরও পড়ুন: Jhalda Municipality By-Poll: ঝালদায় 'কাকিমার চোখের জলের ভোট' জিতে 'কাকুর স্বপ্ন পূরণে'র প্রতিশ্রুতি মিঠুনের


যদিও অফিসযাত্রীদের কথা মাথায় রেখে সোমবার সকালে কিছুক্ষণের জন্য কাজ বন্ধ রেখে ট্রেন চলাচল করানো হবে বলে জানানো হয়েছে। তবে মূল অফিস টাইম পেরিয়ে গেলে পরিষেবা সাময়িকভাবে স্থগিত রাখতেই হবে বলে জানা গিয়েছে। জানানো হয়েছে দুপুরের মধ্যে কাজ শেষ হবে। বিকেল, অর্থাৎ সোমবার অফিস থেকে ফেরার সময় পুরনো ছন্দেই থাকবে পরিষেবা এমনটাই জানানো হয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)