নিজস্ব প্রতিবেদন: বাড়ির সবুজ রঙ পছন্দ হয়নি। রঙ পাল্টানোর দাবিতে অনড় মেয়ে। কিন্তু মেয়ের বায়না না মিটিয়ে বকাবকি করেন বাবা-মা। আর তাতেই অভিমানের বশে ভয়ঙ্কর পদক্ষেপ নিল দশম শ্রেণির ছাত্রী। আত্মহত্যার পথ বেছে নিল সে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়া থানার অন্তর্গত বাঁধমুরা গ্রামে। ওই ছাত্রীর বয়স ১৫ বছর। কাটোয়া মহকুমার পঞ্চাননতলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ত সে। জানা গিয়েছে, সম্প্রতি নতুন বাড়ি তৈরি করেছিলেন মৃত ছাত্রীর বাবা। বাড়িতে সবুজ রঙ করেন তিনি। তবে সেই রঙ পছন্দ হয়নি মেয়ের। বাড়ির রঙ পাল্টে পিঙ্ক করার আবদার জানায় সে। কিন্তু সেই আবদার ধীরে ধীরে জেদে পরিণত হতে থাকে। তাই মেয়েকে বকাবকি করেন বাব-মা। 


সূত্রের খরব, এই ঘটনার পরেই মঙ্গলবার দুপুরে কীটনাশক খায় ছাত্রীটি। বিকেল থেকে অসুস্থ হয়ে বারবার বমি করতে শুরু করে এবং জানায় কীটনাশক খেয়েছে। চিকিৎসার জন্য সঙ্গে সঙ্গে তাকে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালেই ভর্তি করার কিছুক্ষনের মধ্যেই ছাত্রীর মৃত্যু হয়। বুধবার মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠায় কাটোয়া থানার পুলিস।


আরও পড়ুন: Malda Ratua Blast: 'মা ভাত খাব', এই বলে মাঠে যায় মেয়ে, হঠাৎ বিস্ফোরণে জখম নাবালিকা


আরও পড়ুন: Rampurhat Arson: CBI দফতরে ওসি নলহাটি, বগটুই 'গণহত্যার' তদন্তে কেন্দ্রীয় সংস্থার চার 'প্রশ্নবাণ'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)