নারায়ণ সিংহ রায়: "কার ভোট যে দিলাম কে জানে! আমার ভোট তো আগেই হয়ে গিয়েছে।" ভোট দিয়ে বেরিয়ে বললেন ফাঁসিদেওয়া ব্লকের সঞ্জয় শাহ। শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের ঘোষপুকুরের ২৭-এর ১৭৭ নম্বর বুথে ভোট দিতে আসেন এলাকার বাসিন্দা সঞ্জয় শাহ। লাইনে দাঁড়িয়ে যখন ভোটকেন্দ্রের ভিতরে ঢোকেন, তখনই তাঁকে বলা হয় যে, "তাঁর ভোট দেওয়া হয়ে গিয়েছে।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই কথা শুনে চক্ষু চড়কগাছ হয়ে যায় সঞ্জয় শাহের। কারণ তিনি তো আদৌ ভোট দেননি। তাহলে তাঁর ভোট হল কী করে? প্রিসাইডিং অফিসারকে প্রশ্ন করেন সঞ্জয় শাহ। যদিও প্রিসাইডিং অফিসার তাঁকে ফের জানান, তাঁর ভোট দেওয়া হয়ে গিয়েছে। এই নিয়ে প্রিসাইডিং অফিসারের সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন সঞ্জয় শাহ। চরম বাগবিতন্ডার পর সেখানে মোতায়েন কেন্দ্রীয় বাহিনী ভোটদানের আশ্বাস দেন সঞ্জয় শাহকে। তারপর খানিক সময় বাদে তিনি ভোট দেন। যদিও ভোটদানের পর সঞ্জয় শাহের কথায় আশংকা।


ভোট দিয়ে বেরিয়ে সঞ্জয় শাহ বলেন, "এসেছিলাম ভোট দিতে। কিন্তু এসে দেখি আমার ভোট কে বা কারা দিয়ে দিয়েছে। এরপর যখন আমি প্রিসাইডিং অফিসারকে বলতে যাই, তিনি বলেন তার ভোট দেওয়া হয়ে গিয়েছে।  কিন্তু আমি তো ভোট দিইনি । যদিও পরে আমাকে ভোট দেওয়ার ব্যবস্থা করে দেওয়া হয়। কিন্তু প্রশ্ন হচ্ছে, আমার ভোট কে বা কারা দিল? আর আমি-ই বা কার ভোট দিলাম!" অন্যদিকে এই ঘটনা নিয়ে ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসারকে জিজ্ঞাসা করা হলে, তিনি এবিষয়ে কোনও উত্তর দেননি।


আরও পড়ুন, Lok Sabha Election 2024: 'বাবা-মায়ের মতো হাত ধরে বুথে পৌঁছে দিল, প্রথম এই অভিজ্ঞতা!'



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)