নিজস্ব প্রতিবেদন: অধিকারীদের বাড়তি গুরুত্ব। শিশির অধিকারীর নিরাপত্তা বৃদ্ধি করল কেন্দ্র। স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রে খবর, কাঁথির সাংসদকে ওয়াই প্লাস ক্যাটগরির নিরাপত্তা দেওয়া হয়েছে। একই সঙ্গে তাঁর ছেলে তথা তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীরও নিরাপত্তা বাড়ানো হয়েছে। তাঁকেও ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বিধায়ক Lovely Maitra-কে অশালীন মেসেজ ও হুমকির অভিযোগ, ধৃত BJP কর্মী


ভোট মেটার পর থেকেই বিজেপি অভিযোগ করে আসছে, রাজ্যের দিকে দিকে সংঘর্ষের ঘটনা বেড়ে গিয়েছে। তাঁদের নেতা-কর্মীরা আক্রান্ত হচ্ছেন। সূত্রের খবর, এই ধরনের একাধিক অভিযোগ আসার পর রাজ্যের ভিভিআইপিদের নিরাপত্তার ব্যবস্থা খতিয়ে দেখে স্বরাষ্ট্রমন্ত্রক এবং এরপরই শিশির অধিকারী ও দিব্যান্দু অধিকারীর নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়। দুই সাংসদকেই ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এবার থেকে কমপক্ষে ৬ জন নিরাপত্তারক্ষী ঘিরে রাখবেন তাঁদের। 


আরও পড়ুন: BJP বিধায়ককে লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ, ঘাটালে উত্তেজনা


রাজ্যের বিধানসভা ভোটের আগেই কাঁথিতে অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী। এরপর থেকেই জেড প্লাস ক্যাটেগরির নিরাপত্তা পান তিনি। দাদা শুভেন্দুর হাত ধরে বিজেপিতে নাম লেখান ভাই সৌমেন্দু অধিকারী। এগরায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সভামঞ্চে দেখা যায় শিশির অধিকারীকেও। দিব্যেন্দু অধিকারীকে সরাসরি বিজেপির সভামঞ্চে দেখা না গেলেও, তৃণমূলের সঙ্গে তাঁর দূরত্ব বেড়েছে। ইতিমধ্যে দলের তরফে বিভিন্ন পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে শিশির-দিব্যেন্দুকে। সূত্রের খবর, রাজ্যের তরফে তাঁদের দেওয়া নিরাপত্তাও ঢিলেঢালা করা হয়েছে। সেজন্যই এবার দুই সাংসদকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নেয় স্বরাষ্ট্রমন্ত্রক।