BJP বিধায়ককে লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ, ঘাটালে উত্তেজনা

গুরুতর জখম বিধায়ক শীতল কপাট।

Updated By: May 22, 2021, 10:16 AM IST
BJP বিধায়ককে লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ, ঘাটালে উত্তেজনা

নিজস্ব প্রতিবেদন: ঘাটালের (Ghatal) বিজেপি (BJP) বিধায়ক শীতল কপাটকে (Sital Kapat) লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ। গুরুতর জখম বিধায়ক-সহ অন্যান্য  বিজেপি কর্মীরা। হাতপাতালে চিকিৎসাধীন বিধায়ক। তৃণমূলের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ। গোটা ঘটনায় পশ্চিম মেদিনীপুরের ঘাটাল উত্তেজনা।

আরও পড়ুন: দিনহাটায় দলের মণ্ডল সভাপতির রহস্যমৃত্যু, CID-র জালে BJP নেতা

জানা গিয়েছে, শুক্রবার সন্ধে নাগাদ পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের ৩ নম্বর অঞ্চলে  বাগানালা গ্রামে যান বিধায়ক শীতল কপাট (Sital Kapat)। ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে ওইদিন সেখানে যান তিনি। অভিযোগ, অতর্কিতে বিজেপি বিধায়ককে লক্ষ করে বোমাবাজি শুরু হয়। দুষ্কৃতীদের ছোড়া বোমার আঘাতে গুরুতর জখম হন বিধায়ক-সহ অন্যান্য বিজেপি কর্মীরা। সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। গোটা ঘটনায় এলাকার পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

আরও পড়ুন: শুভেন্দুর হাত ধরে TMC ত্যাগ, ভোট মিটতেই BJP ছাড়লেন কোচবিহার পুরসভার প্রাক্তন প্রশাসক

বিজেপির অভিযোগ, ভোট মেটার পর থেকেই এলাকায় এলাকায় তাণ্ডব চালাচ্ছে তৃণমূল। তাঁরাই বিজেপি বিধায়ক শীতল কপাটকে (Sital Kapat) লক্ষ করে বোমা ছুড়েছে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পরিস্থিতি সামাল দিতে শুক্রবার সন্ধেতেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। বিজেপি তরফে থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত চলছে।

.