বিধায়ক Lovely Maitra-কে অশালীন মেসেজ ও হুমকির অভিযোগ, ধৃত BJP কর্মী

বর্ধমানের গলসি থেকে গ্রেফতার বিজেপি কর্মী।

Updated By: May 22, 2021, 10:52 AM IST
বিধায়ক Lovely Maitra-কে অশালীন মেসেজ ও হুমকির অভিযোগ, ধৃত BJP কর্মী

নিজস্ব প্রতিবেদন: অভিনেত্রী তথা সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলি মৈত্রকে অশালীন মেসেজ এবং ফোনে হুমকি দেওয়ার অভিযোগ। ঘটনায় গ্রেফতার এক বিজেপি কর্মী। বর্ধমান থেকে গ্রেফতার। ধৃতের বিরুদ্ধে আইটি অ্যাক্টে মামলা রুজু।

আরও পড়ুন: BJP বিধায়ককে লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ, ঘাটালে উত্তেজনা

জানা গিয়েছে, ধৃত বিজেপি কর্মীর নাম সৌমেন ঘোষাল৷ বর্ধমানের গলসিতে বাড়ি৷ অভিযোগ, বেশকিছু ধরে সোনারপুর দক্ষিণের তৃণমূল বিধায়ক তথা অভিনেত্রী লাভলি মৈত্রকে প্রথমে ফোন করে বিরক্ত করছিলেন তিনি। এরপর নম্বর ব্লক করে দিকে। হোয়াটসঅ্যাপে বিরক্ত করতে থাকেন অভিযুক্ত। হোয়াটসঅ্যাপে ফোন করতে থাকেন এবং অশালীন মেসেজ করেন৷ দেন হুমকিও। গোটা ঘটনায় ক্ষুব্ধ তৃণমূল বিধায়ক লাভলি মৈত্র সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন৷

আরও পড়ুন: দিনহাটায় দলের মণ্ডল সভাপতির রহস্যমৃত্যু, CID-র জালে BJP নেতা

অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে সোনারপুর থানার পুলিশ। জানা যায়, বর্ধমানের গলতি থেকে এই কাজ করা হচ্ছে। এরপরই পুলিশ তৎপর হয় এবং শুক্রবার রাতে অভিযুক্ত সৌমেন ঘোষালকে গ্রেফতার করে সোনারপুর থানার পুলিশ৷ সূত্রের খবর, ধৃতের বিরুদ্ধে IT অ্যাক্টে মামলা রুজু করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে অভিযুক্তের ফোন৷ কী কারণে তিনি এই কাজ করছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

.