নিজস্ব প্রতিবেদন: দুর্ঘটনায় পিঠ ফুঁড়ে বেরিয়ে গিয়েছিল অটোর রড। টানা চার ঘণ্টার অস্ত্রোপচারে বের করা হল সেই রড। অত্যন্ত ঝুঁকিপূর্ণ ও বিরল এই অস্ত্রোপচার হয়েছে কলকাতার এসএসকেএম হাসপাতালে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বুধবার থেকে চালু হচ্ছে স্পেশাল মেট্রো, উঠতে পারবেন জরুরি পরিষেবার সঙ্গে যুক্তরা 


বাড়ির সামনেই দুর্ঘটনায় পড়েছিলেন ধামাখালির(Dhamakhali) তুহিনা পারভিন(২১)। অটোর একটি রড তার বুকের ডান দিকের অংশ দিয়ে ঢুকে পিঠের বাঁদিকে বেরিয়ে যায়। সিটি স্ক্যান করে দেখা যায়, লিভারের উপরের অংশ ছিন্ন করে ও ডায়াফ্রাম ভেদ করে, দুই ফুসফুসের নীচের কিছুটা অংশ ছিঁড়ে তা বেরিয়ে গিয়েছে।


আরও পড়ুন-আলিপুরদুয়ারকাণ্ডে DG-কে চিঠি মহিলা কমিশনের, SP-কে ভার্চুয়াল বৈঠকে হাজিরার নির্দেশ  


দুর্ঘটনার পর তুহিনার হিমোগ্লোবিনের মাত্রা নেমে যায় ৫.৫ শতাংশে। এরকম এক পরিস্থিতিতে অস্ত্রোপচার শুরু হয়। সোমবার রাত ১২টা থেকে মঙ্গলবার ভোর ৪টে পর্যন্ত চলে অস্ত্রোপচার। এসএসকেএম(SSKM) হাসপাতাল সূত্রে খবর আপাতত কথা বলছেন তুহিনা। তবে দুর্ভাগ্যের বিষয় হল ওই রড়ে ছিঁড়ে গিয়েছে তুহিনার সুষ্মনাকাণ্ড। ফলে তার শরীরের নীচের অংশ এখন প্য়ারালাইজড। তাই তিনি সম্পূর্ণ সুস্থ হতে পারবেন কিনা তা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)