নিজস্ব প্রতিবেদন:  গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক ব্যক্তির, আহত আরও এক ছাত্র। ঘটনাকে ঘিরে উত্তপ্ত মালবাজার মহকুমার গাজলডোবা এলাকায়।  রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বাড়িতে খুশির আবহ, প্রেমিককে বিয়ের ঠিক আগের মুহূর্তেই পাত্রীকে যে অবস্থায় দেখা গেল!


সোমবার  সকাল ১০ টা নাগাদ চতুর্থ শ্রেণির ছাত্র  জানাস মাঝি  স্কুলে যাচ্ছিল।  বাবুজোত এলাকায় একটি দোকানের  পাশে বসে ছিলেন ওম প্রকাশ প্রসাদ নামে এক ব্যক্তি। শিলিগুড়ি থেকে গাজলডোবা হয়ে পাথরঝোড়ায় যাচ্ছিল একটি গাড়ি। ওই গাড়িতে ছিলেন  চা বাগানের ম্যানেজার ও তাঁর পরিবারের সদস্যরা।  


আরও পড়ুন:  ছাদে মেয়েকে নিয়ে বাজি ফাটাচ্ছিলেন আইনজীবী, স্ত্রীকে ডাকতে এসে বেডরুমে যে অবস্থায় দেখলেন...


প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুল সময় থাকায় রাস্তায় ভিড় ছিল। অনেক ছাত্র রাস্তা পার হচ্ছিল।  বেশ কয়েকজন স্কুল ছাত্রকে বাঁচাতে গিয়ে রাস্তার পাসে দুটি বাইক কে ধাক্কা মারে গাড়িটি ।  দুই ছাত্র গাড়ির নিচে ঢুকে যায়।  স্থানীয়রাই তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানেই মৃত্যু হয় জানাস মাঝির। এদিকে রাস্তার ধারে বসে থাকা ওমপ্রকাশেরও মত্যু হয় এই দুর্ঘটনায়।


আরও পড়ুন: বিয়েবাড়িতে চপার হাতে ঢুকল পাড়ার যুবক, নবদম্পতির সামনেই ভয়ঙ্কর ঘটনা


জানা গিয়েছে গাড়িটি চালাচ্ছিলেন পাথরঝোড়া চা বাগানের ম্যানেজার এসকে ব্যানার্জি।  উত্তেজিত জনতা ম্যানেজারের গাড়ি ভাঙচুর করে।  পাশাপাশি ম্যানেজার এবং তাঁর স্ত্রীকে এলাকার একটি ঘরে আটকে রাখা হয়। ঘটনাস্থলে যায় মালবাজার পুলিশ।  পরিস্থিতি ধীরে ধীরে নিয়ন্ত্রণে আসে।  বাগান ম্যানেজার ক্ষতিপূরন দেওয়ার আশ্বাস দিয়েছেন।