সোমা মাইতি: স্কুলের পরীক্ষা শেষ। স্কুল ভবন বন্ধ করে দিয়ে চলে গেল গার্ড। আর ভেতরে রয়ে গেল দশম শ্রেণির এক ছাত্রী। বহু খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে থানায় ডাইরি করলেন অভিভাবক। শেষপর্যন্ত তাকে পাওয়া গেল স্কুলের তৃতীয় তল থেকে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের লালবাগ এমএমসি গার্লস হাইস্কুলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গতকাল পরীক্ষা হওয়ার পর স্কুল বন্ধ হয়ে যায়। ছাত্রছাত্রী-সহ স্কুলের চতুর্থ শ্রেণির কর্মীরা বাড়ি চলে যান। কিন্তু স্কুলের তৃতীয় তলে থেকে যায় অপর্ণা দাস নামে এক ছাত্রী। এদিকে বাড়িতে খোঁজ পড়ে যায়। মুর্শিদাবাদ পুরসভায় ৭ নম্বর ওয়ার্ডের ওই ছাত্রী নিখোঁজ বলে থানায় ডাইরি করেন তার বাবা।


এদিকে, স্কুলে আটকে থাকলেও সে কোনওভাবে সেখান থেকে বের হওয়ার বা কারও সাহায্য নেওয়ার চেষ্টা করেনি বলে জানা যাচ্ছে। সন্ধের পর কাজ সেরে স্কুলের পাশ দিয়ে যাচ্ছিল রাজমিস্ত্রির একটি দল। তারাই অপর্ণাকে দেখতে পায়। খবর যায় স্কুল পরিচালন কমিটির কর্তাদের কাছে। তারা এসে গেট খুলে বের করে অপর্ণাকে।


ছাত্রী নিখোঁজ শুনে স্কুলে এসে পৌঁছায় পুলিস। অপর্ণাকে উদ্ধার করে ভর্তি করা হয় লালবাগ মহকুমা হাসপাতালে। সেখানেই তার প্রাথমিক চিতিত্সা হয়। 


ছাত্রীর বাবা প্রদ্যুত্ কুমার দাস জানান, স্কুলের যিনি গেটম্যান তাকে দেখতে বললে তিনি তৃতীয় তলে খোঁজ করেননি। কারণ ওইদিন ওই তলে কোনও পরীক্ষা হয়নি। সেখানেই আটকে ছিল অপর্ণা। 


আরও পড়ুন-শিয়রে সংক্রমণের শঙ্কা! দেশে একদিনে আক্রান্ত ১৬,১৩৫, ২৪ ঘণ্টায় মৃত ২৪


আরও পড়ুন-একলাফে অনেকটা সস্তা হচ্ছে সুগারের ওষুধ, কমছে  রক্তচাপ সহ ৮৪ জরুরি ওষুধের দাম


আরও পড়ুন-পলাতক জীবনপুরের পথিক


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)