নিজস্ব প্রতিবেদন: অর্জুন সিং দল ছেড়ে দেওয়ার পর ব্যারাকপুরের দায়িত্বে কে? এনিয়ে দিলীপ ঘোষ বলেছিলেন আগে যারা দায়িত্বে ছিলেন তারাই ব্যারাকপুর সামলাবেন। তবে শেষপর্যন্ত শুভেন্দু অধিকারীকে ব্যারাকপুরের দায়িত্ব দিয়েছে দল। ওই দায়িত্ব পাওয়ার পরই আগামিকাল সংগঠনের বৈঠকে শ্যামনগরে যাচ্ছেন শুভেন্দু। এনিয়ে তাঁকে কটাক্ষ করলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার শুভেন্দুকে বিঁধে মদন মিত্র বলেন,  'কাল ব্যারাকপুর পর্যন্ত যেতে পারবেন না শুভেন্দু। তার আগেই তার টায়ার পাংচার হয়ে যাবে। গাড়ির টায়ার পাংচার হতে পারে, গাড়ির যান্ত্রিক ত্রুটি হতে পারে। ' ব্যারাকপুর যেতে গেলে শুভেন্দুকে কামারহাটির উপর দিয়েই যেতে হবে। সেই যাত্রাপথে শুভেন্দুকে খুব একটা স্বাগত জানানো হবে না তা একপ্রকার স্পষ্ট করে দিলেন মদন মিত্র। 


ঠিক কী বলেছেন মদন মিত্র? কামারহাটির বিধায়ক আজ বলেন, 'খুব খারাপ লাগে। শুভেন্দুর কত ভালো প্রসপেক্ট ছিল। কত ভালো কেরিয়ার ছিল। কাল ব্যারাকপুর অবধি গেলে ভালো। তার আগে যদি গাড়ির টায়ার পাংচার হয়। আমি বলতে পারব না, অনেক কিছুই হতে পারে। ব্যারাকপুর পর্যন্ত পৌঁছতে পারবে কিনা সন্দেহ রয়েছে।'


আরও পড়ুন-পৃথক জঙ্গলমহল রাজ্যের দাবি, সৌমিত্র খাঁকে বিঁধলেন দলেরই নেতা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)