নিজস্ব প্রতিবেদন: শনিবার মেদিনীপুর কলেজ মাঠে অমিত শাহর হাত থেকে বিজেপির পতাকা তুলে নিয়েই বলেছিলেন, আজ থেকেই কাজে নেমে পড়লাম। দল যা করতে বলবে সেটাই করব। প্রয়োজনে দেওয়ালে দলের পোস্টার লাগাব। এবার সেটাই করতে চলেছেন শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-যুক্তরাষ্ট্রীয় কাঠামোর মধ্যে থেকেই রাজ্যের ৩ IPS-কে তলব, সাফ জানালেন Amit Shah


রাজ্য বিজেপি সূত্রে খবর, আগামী ২৬ ডিসেম্বর থেকে জেলা সফরে বের হতে পারেন শুভেন্দু অধিকারী। কোন কোন জেলায় যাওয়ার প্রয়োজন রয়েছে তার একটি তালিকাও তৈরি করছেন তিনি। তার আগে দিল্লি গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর(Narendra Modi)সঙ্গে সাক্ষাত করতে পারেন তিনি। এমনটাই দলীয় সূত্রে খবর।


উল্লেখ্য, শনিবার মেদিনীপুরের বিশাল সমাবেশে বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী-সহ কংগ্রেস ও সিপিএমের নেতারাও। তবে রাজ্যে বিজেপির মনবল একলাফে অনেকটাই বাড়িয়ে দিয়েছে শুভেন্দু অধিকারীর যোগদান। এদিনের সভায় শুভেন্দু একেবারে বিজেপি নেতাদের সুর মিলিয়ে ঘোষণা করছেন রাজ্য থেকে ভাইপো রাজ হঠাতে হবে। কেন্দ্র ও রাজ্যে দুই দলের সরকার থাকলে রাজ্যের উন্নতি হবে না। বাংলার উন্নতি করতে গেল রাজ্যকে নরেন্দ্র মোদীর হাতে হাতে তুলে দিতেই হবে।


আরও পড়ুন-'আমার তথ্য চ্যালেঞ্জ করলে জবাব দেবে যুব মোর্চা': Amit Shah


এদিকে, বীরভূমের বোলপুরে আজ অমিত শাহর রোড শো ও জনসভায় বিজেপি সমর্থকদের ভিড় রাজ্য বিজেপি সমর্থকদের উত্সাহ আরও বাড়িয়ে দেবে সন্দেহ নেই। অনুব্রত মণ্ডল যতই বলুন বাইরে থেকে লোক এনে সভা করা হয়েছে, অমিত শাহর রোড শোয়ে মানুষের উপস্থিতি ভাবাচ্ছে শাসকদলকে।