নিজস্ব প্রতিবেদন: অবশেষে 'ভাইপো'র নাম মুখে আনলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। মেদিনীপুরের সভায় বিজেপিতে যোগ দিয়েই 'তোলাবাজ ভাইপো হঠাও'য়ের ডাক দিয়েছিলেন। কিন্তু নাম না নেওয়ায় অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) চ্যালেঞ্জ ছুড়েছিলেন, 'সাহস থাকলে নাম নিয়ে বলুন।' মঙ্গলবার খেজুরির সভায় ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদের নাম নিলেন বিজেপি নেতা।              


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এ দিন খেজুরির সভায় শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন,'বিজেপি সরকার আসবে। মিথ্যাশ্রী পুরস্কার আমরা দেব। প্রথম পুরস্কারটা পাবে মমতা বন্দ্যোপাধ্যায়। আর একটা তোলাশ্রী পুরস্কার হবে। সেটা পাবে ওঁর ভাইপো তোলাবাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তোলাবাজ ভাইপো হঠাও। গরুচোর ভাইপো হঠাও। বালিচোর ভাইপো হঠাও। এদের যদি না তাড়ান এরপর কিডনি পাচার করবে।'


ইদানীং প্রতিটি সভাতেই 'তোলাবাজ ভাইপো' বলে নিশানা করছেন বিজেপি নেতারা। শুভেন্দুও তাঁর ব্যতিক্রম নয়। সরাসরি নাম না নিয়ে 'ভাইপো' খোঁচায় মমতাকে বিদ্ধ করেছেন শুভেন্দুও।  আর এনিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) বলেন,'ভতিজা, ভাইপো বলে আমায় আক্রমণ করে। নাম নিতে পারেন না। আমার নাম নিয়ে বলার বুকের পাটা ভারতবর্ষের প্রধানমন্ত্রীরও নেই। আমাকে যত বার আক্রমণ করেছে আমি আইনানুগ ব্যবস্থা নিয়েছি।' চলতি মাসেই বিজেপি নেতা বাবুল সুপ্রিয়কে নোটিস পাঠিয়েছেন অভিষেক (Abhishek Banerjee)। ২০২০ সালের ৩১ ডিসেম্বর বাবুল সুপ্রিয়র একটি সাংবাদিক বৈঠক উল্লেখ করে নোটিসে বলা হয়েছে,'বিজেপি সাংসদ বলেছেন, আমাদের ভাইপো বলেন আমার নাম নেওয়ার সাহস নাকি কারও নেই। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়েই বলছি, উনি গরু পাচার, লোহা পাচারের টাকার বাড়ি বানিয়েছেন। পাচারের টাকা যাচ্ছে অভিষেক-সহ তৃণমূল নেতাদের পকেটে।' ক্ষমা না চাইলে বাবুলের বিরুদ্ধে মামলা হুঁশিয়ারি দিয়েছেন ডায়মন্ড হারবারের সাংসদ।


আরও পড়ুন- Exclusive: নন্দীগ্রামে কে প্রার্থী হবে, তা বিজেপি ঠিক করবে: Suvendu