নিজস্ব প্রতিবেদন: মানাবাড়ি চাবাগানের মৃত স্কুল ছাত্রীর বাড়িতে গেলেন রাজ্য মহিলা কমিশনের চেয়ারপারসন লীনা গঙ্গোপাধ্যায়। কথা বললেন মৃতার পরিবারের সঙ্গে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত ২৫ জানুয়ারি মাল ব্লকের মানাবাড়ি চাবাগানের দশম শ্রেণীর ছাত্রী মানাবাড়ি চাবাগানেরই এক আত্মিয়ের বাড়িতে আসে বিয়ের অনুষ্ঠানে। সেখানে এসে রাত থেকেই নিখোজ হয়ে যায় সে। ২৬ জানুয়ারি ওদলাবাড়ি রেল স্টেশনের থেকে কিছুটা দূরে, রেল লাইনের ওপর ছিন্নভিন্ন অবস্থায় তার দেহ উদ্ধার করে নিউ মালের জি আর পি। 


পরিবারের অভিযোগ তাদের মেয়েকে খুন করা হয়েছে। এরপরেই তারা নিউ মাল জি আর পি তে অভিযোগ জানায়। পুলিশ ওদলাবাড়ি থেকে এক যুবককে গ্রেফতার করেছে। 


আরও পড়ুন: রাতে 'বান্ধবী'কে নিয়ে বাইক সফর! চোর সন্দেহে বারুইপুরে গণপিটুনিতে মৃত্যু প্রোমোটারের


শুক্রবার বিকেলে মৃত স্কুল ছাত্রীর বাড়িতে যান রাজ্য মহিলা কমিশনের চেয়ারপারসন লীনা গঙ্গোপাধ্যায় এবং জি আর পি ও মালবাজার থানার পুলিশ আধিকারিকরা। এদিন মৃত স্কুল ছাত্রীর বাবা এবং দাদার সঙ্গে কথা বলেন লীনা গঙ্গোপাধ্যায়।  সমস্ত ঘটনা মৃতের বাবার কাছ থেকে শোনেন তিনি। মৃতের পরিবারদের দাবি, তাদের মেয়ে আর কখনও ফিরে আসবেনা। কিন্তু যারা এই ঘটনার সঙ্গে জড়িত, তারা যেন উচিত শিক্ষা পায়। সেই বিষয়ে প্রশাসনকে ব্যাবস্থা নেওয়ার অনুরোধ জানিয়েছে তারা। চেয়ারম্যান এর কাছে হাত জোর করে এই ঘটনার সমাধান চেয়েছে মৃতের পরিবার। 


এই বিষয়ে রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গঙ্গোপাধ্যায় বলেন, মৃতের পরিবারের সঙ্গে তিনি কথা বলেছেন। তাদের অভাব অভিযোগ শুনেছেন। এই বিষয়ে পুলিশের সঙ্গেও তিনি কথা বলেছেন বলে জানিয়েছেন। যেহেতু ময়না তদন্তের রিপোর্টে সেভাবে পরিস্কার কিছু পাওয়া যায় নি, তাই বিভিন্ন এভিডেন্সের ওপর জোর দিতে হচ্ছে বলে জানিয়েছেন তিনি। এই কারনেই তদন্তে সময় লাগছে বলেও জানা গেছে। তিনি ভবিষ্যতে আবার আসবেন বলেও জানিয়েছেন।  


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App