নিজস্ব প্রতিবেদন: এক মহিলার সম্পূর্ণ ভুল রিপোর্ট দিল ডায়োগনোস্টিক সেন্টার। আর এই ঘটনা ঘিরেই চাঞ্চল্য। সেন্টারের দরজা বন্ধ করে দিল এলাকার বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে ডোমজুর এলাকায়। জানা গিয়েছে, মুকিব মণ্ডল নামে এক ব্যক্তি কিছুদিন আগেই তার অত্নঃসত্বা স্ত্রী-এর পরীক্ষা করাতে আসেন এই ডায়াগনস্টিক সেন্টারে। রিপোর্টে জানা যায় যে, মহিলার গর্ভপাত হয়েছে, পাশাপাশি একটি টিউমারও রয়েছে ওভারিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এরপর মুকিব মণ্ডল কলকাতার একটি ডায়াগনস্টিক সেন্টার থেকে ফের পরীক্ষা করান। সেখানে রিপোর্ট স্বাভাবিক আসে। পরে ঘটনা খতিয়ে দেখে জানা যায়, একই নামে দুই মহিলা থাকায়, একজনের রিপোর্ট অন্যজনের কাছে চলে গিয়েছিল। খবর জানাজানি হতে চাঞ্চল্য ছড়ায়।


এর আগেও ভুল রিপোর্ট দেবার অভিযোগ উঠেছিল ডোমজুরের এই ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে। মুকিব মন্ডল জানান, এদের রিপোর্টের ভিত্তিতে চিকিৎসা করাতে গেলে বড় বিপদ হতে পারত। এ বিষয়ে ডোমজুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ করা হয়েছে মুখ্য স্বাস্থ্য আধিকারিকের কাছেও। যদিও ডায়াগনস্টিক সেন্টারের পক্ষ থেকে নিজেদের ভুল স্বীকার করে নেওয়া হয়েছে। ভবিষ্যতে এই ভুল যাতে না হয় সে বিষয়েও নজর রাখবেন বলে আশ্বাস দেওয়া হয়েছে।