নিজস্ব প্রতিবেদন: স্রেফ ধর্ম বিশ্বাস ভিন্ন হওয়ায় ভেস্তে গেল এক যুগলের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। শেষপর্যন্ত চরম সিদ্ধান্ত নিলেন তৃতীয় বর্ষের এক ছাত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের তৃতীয় বর্ষের ছাত্রী আন্নু পারভিনের আত্মঘাতী হওয়ার ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। এলকাবাসীর দাবি প্রেমিক সম্রাট মণ্ডলের সঙ্গে আন্নুর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু শেষপর্যন্ত তাদের বিয়েতে বাধ সাধেন সম্রাটের বাবা।


সম্রাটের বাবার আপত্তির কারণ হল, আন্নুর বাবা সৈয়দ আনসার আলি শাহ ফকির সম্প্রদায়ের। এনিয়ে বহুদিন ধরেই টানাপোড়েন চলছিল দুই পরিবারের মধ্যে। শেষপর্য়ন্ত চরম পথ বেছে নেন অন্নু।


মেধাবী ছাত্রী হিসেবে পরিচিত আন্নুর সম্পর্ক তৈরি হয় তার সহপাঠী সম্রাট মণ্ডলের সঙ্গে। সম্রাটের বাড়ি গঙ্গারামপুরের অশোকগ্রাম গ্রাম পঞ্চায়েতের বিষ্টুপুর গ্রামে। গত ৭-৮ মাস তাদের সম্পর্ক প্রকাশ্যে চলে আসে। ফকির সম্প্রদায়ের হওয়ায় আন্নুর সঙ্গে ছেলের বিয়ে দিতে অস্বীকার করেন সম্রাটের বাবা। শেষপর্যন্ত নিজের পড়ার ঘরে সম্রাটকে ভিডিয়ো কল করে আত্মঘাতী হয় আন্নু।


আরও পড়ুন-স্বামীর পরকীয়ায় প্রতিবাদ, স্ত্রীকে কীটনাশক খাইয়ে খুনের চেষ্টা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)