South 24 Pargana: স্বামীর পরকীয়ায় প্রতিবাদ, স্ত্রীকে কীটনাশক খাইয়ে খুনের চেষ্টা

স্বামীর পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় জোর করে কীটনাশক খাইয়ে স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর পলাতক অভিযুক্ত স্বামী এনাদুল।

Updated By: May 22, 2022, 01:37 PM IST
South 24 Pargana: স্বামীর পরকীয়ায় প্রতিবাদ, স্ত্রীকে কীটনাশক খাইয়ে খুনের চেষ্টা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: স্বামীর পরকীয়ায় প্রতিবাদ করায় স্ত্রীকে কীটনাশক খাইয়ে খুনের চেষ্টা করল স্বামী। দক্ষিণ ২৪ পরগনার বকুলতলা তুলশী ঘাটা এলাকার ঘটনা। স্বামীর পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় জোর করে কীটনাশক খাইয়ে স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর পলাতক অভিযুক্ত স্বামী এনাদুল।

স্বামী এনাদুল পিয়াদার সঙ্গে অন্য এক মহিলার অবৈধ সম্পর্ক থাকায় প্রায়শই বাড়িতে অশান্তি হত স্ত্রী সাবিনা পিয়াদার। গত ১৭ মে এই ইস্যু নিয়েয় স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা তুঙ্গে ওঠে। এরপরে স্বামী এনাদুল স্ত্রী সাবিনাকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। সেখান থেকে সাবিনা পালিয়ে বাঁচতে পাশের একটি বাগানে দৌড়ে পালায়। অভিযোগ সেখানেই সাবিনার মুখে জোর করে কীটনাশক ঢেলে দেয় স্বামী এনাদুল।

খবর যায় সাবিনার বহুরু উত্তরপাড়ার বাপের বাড়ির লোকের কাছে। গুরুতর অসুস্থ সাবিনাকে নিয়ে নিমপীঠ গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় সাবিনার বাপের বাড়ির লোকজন। পরে সাবিনার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে পাঠায় সেখানকার চিকিৎসকরা। আপাতত বারুইপুর মহকুমা হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন সাবিনা।

শুক্রবার রাতে বকুলতলা থানার পুলিস ও বারইপুর থানার পুলিস বারুইপুর মহকুমা হাসপাতালে গিয়ে সাবিনার জবানবন্দি নেয়। স্বামীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করতেই গত ১৭ তারিখ বিকেল পাঁচটার সময় তার স্বামী এনাদুল তাকে বেধড়ক মারধর করে। প্রাণে বাঁচতে সে একটি বাগানে পালিয়ে গেলে সেখানে তার মুখে জোর করে কীটনাশক ঢেলে দেয় এনাদুল। পুলিসের কাছে জবানবন্দিতে এমনই জানান গুরুতর অসুস্থ সাবিনা। এনাদুলের বিরুদ্ধে বকুলতলা থানায় অভিযোগ দায়ের করেছে সাবিনার বাপের বাড়ির লোকজন। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে বকুলতলা থানার পুলিস। 

আরও পড়ুন, Piyali Basak At Mt Everest: অক্সিজেন ছাড়াই এভারেস্ট জয় করলেন চন্দননগরের পিয়ালি

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.