নিজস্ব প্রতিবেদন : রাতভর দফায় দফায় তৃণমূল কংগ্রেস ও বিজেপির সংঘর্ষে উত্তেজনা ছড়াল কোচবিহারের বক্সীরহাটের শালডাঙ্গা এলাকায়। একাধিক বাড়ি, দোকান ও বাইক ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। আরও অভিযোগ, দুপক্ষের মধ্যে গুলি বিনিময়ও হয়। রাতভর অস্ত্র হাতে এলাকায় তাণ্ডব চালায় দুষ্কৃতীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাতভর দফায় দফায় তৃণমূল বিজেপির মধ্যে সংঘর্ষ। আর তার জেরেই উত্তপ্ত হয়ে উঠল কোচবিহারের তুফানগঞ্জের বক্সীরহাট এলাকার মহিষকুচি অঞ্চল। জানা গিয়েছে, স্থানীয় পঞ্চায়েতটি তৃণমূল শাসিত ছিল। কিন্তু লোকসভা নির্বাচনেক পর তৃণমূল পঞ্চায়েত সদস্যদের অনেকেই দলে ছেড়ে বিজেপিতে গিয়ে নাম লেখান। কিন্তু কয়েকদিন আগে তাঁরা আবার তৃণমূলে ফিরে আসেন। আর তারপর থেকেই অশান্তির সূত্রপাত বলে অভিযোগ।



অভিযোগ, এরপরই গতকাল রাতে ফলিমারি এলাকায় এক তৃণমূল কর্মীর বাড়িতে আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতীরা। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় শালডাঙায়। সংঘর্ষে জড়িয়ে পড়ে দুপক্ষ। বাড়ি, দোকান ভাঙচুর করা হয়। ভাঙা হয় বাইকও। এমনকি চলে গুলির লড়াই।


আরও পড়ুন, মামলার নথি চুরি জন্যই খুন? বাড়ির উঠানে উদ্ধার মহিলা আইনজীবীর হাত-পা বাঁধা নিথর দেহ


খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিস বাহিনী। ঘটনাস্থলে আসে RAF। আজ সকাল থেকেই দেখা যায়, দোকানপাট সব বন্ধ। অঘোষিত বন্ধের চেহারা নিয়েছে গোটা এলাকা। আতঙ্কে এলাকাছাড়া স্থানীয় বাসিন্দা থেকে ব্যবসায়ীরা।