নিজস্ব প্রতিবেদন : কংগ্রেস ও তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে কার্যত রণক্ষেত্রের চেহারা নিল উত্তর দিনাজপুরের চোপড়া। সংঘর্ষের ২ তৃণমূল কংগ্রেস কর্মী গুলিবিদ্ধ হয়েছেন বলে অভিযোগ। বৈশাখু কর্মকার নামে এক কংগ্রেস কর্মীর মৃত্যুও হয়েছে বলে খবর। কংগ্রেস নেতৃত্বের দাবি, সংঘর্ষের সময় ধাক্কাধাক্কিতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, বিয়ের প্রস্তাবে 'না', ঘুমন্ত শ্যালিকার শরীরে অ্যাসিড ঢাললেন জামাইবাবু


চোপড়ার লক্ষ্মীপুরে এদিন দলীয় কর্মী-সমর্থকদের উপর কংগ্রেস কর্মী-সমর্থকরা হামলা চালায় বলে অভিযোগ স্থানীয় তৃণমূল নেতা জাকির আবেদিনের। দুপক্ষের মধ্যে ব্যাপক গুলি চলে। ছোড়া হয় বোমাও। এমনকি পুলিসকে লক্ষ্য করেও বোমা ছোড়া হয় বলে অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছেন কংগ্রেস নেতা সইদুল ইসলাম। তাঁর পাল্টা দাবি, এদিন সকাল থেকেই চোপড়ায় দাপিয়ে বেড়ায় শাসকদলের গুন্ডাবাহিনী।


শুধু লক্ষ্মীপুর নয়। চোপড়ার লালবাজারেও চলে বোমাবাজি। স্থানীয় বেশকিছু দোকান ও কংগ্রস কার্যালয়েও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। পরে পুলিস এলে পালিয়ে যায় দুষ্কৃতীদল।


আরও পড়ুন, সুইসাইড নোটে যৌন হেনস্থার কথা লিখে আত্মঘাতী দিল্লি আইআইটি-র বাঙালি ছাত্র


চোপড়ায় এদিনের ঘটনায় পুলিসের হাতে এসেছে ২টি সিসিটিভি ফুটেজ। যেখানে আগ্নেয়াস্ত্র হাতে একজল যুবককে এলাকায় দাপাদাপি করতে দেখা যাচ্ছে। কংগ্রেস নেতা অশোক রায়ের দাবি, তারা সবাই তৃণমূল আশ্রিত দুষ্কৃতী।