বাসুদেব চট্টোপাধ্যায়: আসানসোল পৌরনিগমের তৃণমূল কাউন্সিলরের কাছে এল হুমকি চিঠি। কাউন্সিলরকে সাবধানে থাকার বার্তা দেওয়া হয়েছে চিঠিতে। হুমকি চিঠি দেওয়ার ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে আসানসোলে। ওই কাউন্সিলরের বাড়ি কুলটি থানার পাতিয়ানা মোহল্লায়। কুলটি থানায় অভিযোগ দায়ের করার পর তদন্তে নেমেছে পুলিস। কে বা কারা এই চিঠি পাঠিয়েছে, তা খতিয়ে দেখছে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Bagdogra Airport: বাংলা পাচ্ছে দ্বিতীয় আন্তর্জাতিক বিমানবন্দর! শিলান্যাস করতে রবিবার রাজ্যে প্রধানমন্ত্রী?


জানা গিয়েছে, ওই তৃণমূল কাউন্সিলরের নাম সেলিম আখতার আনসারি। তিনি আসানসোল পৌরনিগমের কুলটি বিধানসভার অন্তর্গত ৬৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। শুক্রবার, ১৮ অক্টোবর তাঁর বাড়িতে স্পীড পোস্টে একটি চিঠি আসে। অজ্ঞাত পরিচয়ের কেউ সেই চিঠি পাঠান। কুলটি পোস্ট অফিস থেকে তাঁর বাড়িতে চিঠিটি দিয়ে যায়। সেটা পড়তে গিয়েই হাড়হীম হয়ে যায় সেলিম আখতার আনসারির। চিঠি খুলে তিনি দেখেন সেখানে লেখা রয়েছে, "বি কেয়ারফুল আফটার ছটপুজো, মহঃ সেলিম আখতার আনসারি, কাউন্সিলর, ওয়ার্ড নম্বর ৬৩"। অর্থাৎ, 'ছটপুজোর পর সাবধানে থাকুন, সেলিম আখতার আনসারি'। 


এ প্রসঙ্গে তৃণমূল কাউন্সিলর মহঃ সেলিম আখতার আনসারি বলেন, "স্পীড পোস্টে এই চিঠি আসে। এই চিঠি আসার পর কুলটি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।" তিনি আরও জানান, চিঠিটি জেডি সিনহা নামে একজন ব্যক্তি পাঠিয়েছেন। যদিও কে এই জেডি সিনহা, তা জানেন না তিনি। ঘটনার তদন্তে নেমছে পুলিস। জানা গিয়েছে, দলের জেলা শীর্ষ নেতৃত্বকে বিষয়টি জানানো হয়েছে। তবে কেন তৃণমূল কাউন্সিলর কে সাবধানে থাকার হুমকি চিঠি দেওয়া হল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।


আরও পড়ুন, Bhadreswar Murder case: বাংলায় ফের হাড়হিম হত্যাকাণ্ড! বান্ধবীকে সঙ্গে নিয়ে প্রেমিককে খুন মহিলার...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)