Bhadreswar Murder case: বাংলায় ফের হাড়হিম হত্যাকাণ্ড! বান্ধবীকে সঙ্গে নিয়ে প্রেমিককে খুন মহিলার...

Hooghly: জানা গিয়েছে, অভিযুক্ত মহিলা শবনম খাতুন বিবাহিত। তিনি আগে রিষড়ায় তাঁর স্বামীর সঙ্গে থাকতেন। বর্তমানে খুঁড়িগাছিতে জগদেও সাউ-য়ের বাড়িতে ভাড়ায় ছিলেন। 

Updated By: Oct 19, 2024, 05:33 PM IST
Bhadreswar Murder case: বাংলায় ফের হাড়হিম হত্যাকাণ্ড! বান্ধবীকে সঙ্গে নিয়ে প্রেমিককে খুন মহিলার...

বিধান সরকার: সম্পর্কের টানাপোড়েন! আর তার জেরেই প্রেমিককে ছুরি মেরে খুন করলেন প্রেমিকা। হুগলীর ভদ্রেশ্বর খুঁড়িগাছি এলাকার ঘটনায় ছড়াল চাঞ্চল্য। অভিযুক্ত মহিলাকে আটক করেছে পুলিস।  

আরও পড়ুন, Assaulting School Girl: টিউশন থেকে ফেরার পথে নাবালিকাদের কটুক্তি মদ্যপদের, মদের দোকানের কাছে....

পুলিস ও স্থানীয় সুত্রে জানা গিয়েছে, মৃতের নাম তাপস প্রামানিক (৪৬)। ভদ্রেশ্বরের চাঁপদানী ডিভিসি খালধার খুঁড়িগাছি এলাকায় শনিবার ভোরে এই ঘটনা ঘটে। রাস্তায় ছুরি মারা হয় তাপস প্রামানিককে। সিসিটিভি ফুটেজে তা দেখা গিয়েছে। জানা গিয়েছে, অভিযুক্ত মহিলা শবনম খাতুন বিবাহিত। তিনি আগে রিষড়ায় তাঁর স্বামীর সঙ্গে থাকতেন। বর্তমানে খুঁড়িগাছিতে জগদেও সাউ-য়ের বাড়িতে ভাড়ায় ছিলেন। সেখানেই তাঁর সঙ্গে তাপস প্রামানিকের আলাপ। প্রতিবেশিরা জানিয়েছেন, শবনমের বাড়িতে নিত্য যাতায়াত ছিল তাপসের। দু'জনের সম্পর্কের টানাপোড়েনে এই ঘটনা বলে অনুমান। ছুরিকাহত হয়ে রাস্তায় পড়ে আছে এক ব্যক্তি। এই খবর পেয়ে স্থানীয় অ্যাঙ্গাস ফাঁড়ির পুলিস ঘটনাস্থলে পৌঁছায়। পুলিস তাঁর দেহ উদ্ধার করে চন্দননগর হাসপাতালে পাঠায়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়। মৃতদেহের ময়না তদন্ত হবে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসাপাতালে। 

ঘটনার পর অভিযুক্ত মহিলাকে আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। সঙ্গে থাকা আর একজন মহিলাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চন্দননগর পুলিস কমিশনার অমিত পি জাভালগি জানান, নিজেদের মধ্যে অশান্তির জন্য এই ঘটনা। অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সময় আরও এক মহিলা ছিলেন তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিস জানিয়েছে ঘটনার সময়কার সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, তিনজন রাস্তা দিয়ে যাচ্ছেন। তাঁদের মধ্যে কথা কাটাকাটি চলছে। হঠাৎ করেই পুরুষ সঙ্গির উপর ঝাঁপিয়ে পড়েন ওই মহিলা। রাস্তা দিয়ে তখন এক সাইকেল আরোহি যাচ্ছিলেন, তিনি দেখে দাঁড়িয়ে পড়েন। তারপর দুই মহিলা রাস্তা ধরে হেঁটে চলে যান।' স্থানীয় কাউন্সিলর চাঁপদানী পুরসভার চেয়ারম্যান সুরেশ সাউ বলেন, 'যে মারা গিয়েছে তার আগের স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। এখন এক মহিলার সঙ্গে সম্পর্কে ছিল। গতকাল বিকাল থেকেই নিজেদের মধ্যে গন্ডগোল চলছিল। পুলিশ অভিযুক্তকে ধরেছে।আইনানুযায়ী ব্যবস্থা নেবে।' 

আরও পড়ুন, Malda Death: ডেঙ্গুতে মৃত্যু নাকি শ্বাসরোধ করে খুন! গৃহবধূর শেষকৃত্য রুখে দিল পুলিস

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.