বিধান সরকার: চিকিৎসকদের নিয়ে ফের বেফাঁস মন্তব্য করলেন তৃণমূল বিধায়ক। এ বার সরাসরি ডাক্তারদের 'ডাকাত' বলে কটাক্ষ করলেন হুগলীর তৃনমূল বিধায়ক অসিত মজুমদার। ডাক্তারদের ফাঁকি দেওয়া নিয়ে প্রচার শুরু করবেন বলেও জানান তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Junior Doctor Protest: নবান্নে মুখ্যমন্ত্রীর বৈঠকে যোগ জুনিয়র ডাক্তারদের! তবে অনশন প্রত্যাহার করার শর্ত না মেনেই...


চুঁচুড়ার রবীন্দ্র ভবনে তৃণমূলের বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে এসে অসিত মজুমদার বলেন, "যে ডাক্তাররা বড় বড় কথা বলছে তাদের নিজেদের পিছনটা দেখছে না। রোগী দেখে তার ভিজিটের কোন স্লিপ দেয় না। তারা ইনকাম ট্যাক্স ফাঁকি মারছে। হসপিটালে ডিউটি না করে বাইরে গিয়ে ডিউটি করে। হসপিটালের রোগী অপারেশন করেনা। সময় দেয় তিন মাস, পরে তাকে বাইরে নিয়ে গিয়ে নার্সিংহোমে অপারেশন করছে। তারাই আন্দোলন করছে, মানুষকে জ্ঞান মারছে। সেই জ্ঞান শুনতে হবে।" এরপর তিনি বলেন, "এদের লজ্জা হওয়া উচিত, এরা এক একটা ডাকাত। এই ডাকাতদের জন্য মানুষ সর্বস্ব হারাচ্ছে। তারা আবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কথা বলে।" শুধু এখানেই থেমে থাকেননি তিনি। ডাক্তারদের আন্দোলনের ফান্ড নিয়েও তিনি প্রশ্ন তোলেন। তিনি বলেন, "এক কোটি ৭০ লক্ষ টাকা একটা আন্দোলনের ফান্ডে উঠে গেল? কারা দিল? কী করে হল? বড় বড় কথা বলছে আবার।" তিনি আরও বলেন, "আমরা আন্দোলনে নামব। ওরা একটা মৃত্যুর বিচার চাইছে। আমরা ঐ একটা মৃত্যুর বিচার চাইছি, পাশাপাশি যত মানুষ এই সময় মারা গেছে বিনা চিকিৎসায়, তাদেরও বিচার চাইব।"


উল্লেখ্য, এর আগেও হুগলির বিধায়ক অসিত মজুমদার বলেছিলেন, '‌মমতাদি অনেক বেশি স্নেহ দেখাচ্ছেন। তারপরও জুনিয়র ডাক্তাররা যা করছেন সেটা কিন্তু বাড়াবাড়ি। ওরা সব সীমা ছাড়িয়ে যাচ্ছে।' ‌চাঁপদানীর বিধায়ক তথা শ্রীরামপুর সাংগঠনিক জেলা তৃনমূল সভাপতি অরিন্দম গুঁইন বলেন, 'সাধারণ মানুষ চাপে আছে। হাসপাতালে ভর্তি হতে গিয়ে ভর্তি হতে পারছে না। বেড পাওয়া যাচ্ছে না। ওনারা চিকিৎসক হয়েছেন, মানুষের প্রতি একটা দায়বদ্ধতা থাকা উচিত। যারা সরকারি হাসপাতালে পরিষেবা পাচ্ছে না তাদেরকে বাধ্য হয়ে বেসরকারি জায়গায় যেতে হচ্ছে, অনেক টাকা খরচ হচ্ছে। এতে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠছে।' 


আরও পড়ুন, Mithun Chakraborty: মিঠুন চক্রবর্তীকাণ্ডে নয়া মোড়! তদন্তে গ্রেফতার এক...


 


 



 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)