Mithun Chakraborty: মিঠুন চক্রবর্তীকাণ্ডে নয়া মোড়! তদন্তে গ্রেফতার এক...

Balurghat: তদন্তে নেমে পুলিস শনিবার স্বরুপ সরকার নামের এক যুবককে তুলে আনে। বুনিয়াদপুরের এক নার্সিংহোম থেকে স্বরুপকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়।

Updated By: Oct 20, 2024, 05:05 PM IST
Mithun Chakraborty: মিঠুন চক্রবর্তীকাণ্ডে নয়া মোড়! তদন্তে গ্রেফতার এক...
ফাইল ছবি

শ্রীকান্ত ঠাকুর: রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছিল দক্ষিণ দিনাজপুর জেলার ব্যবসায়ী মিঠুন চক্রবর্তীর। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর মহকুমার বুনিয়াদপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের ধুমসা দীঘি এলাকার বাসিন্দা মিঠুন। ১৩ অক্টোবর, সোমবার ভোররাতে তাঁর নিজের ঘরেই দুষ্কৃতীরা এসে তাঁকে খুন করে। ঘটনার তদন্তে নামে বংশীহারী থানার পুলিস। 

আরও পড়ুন, Bypoll Election: আরজি কর কাণ্ডের প্রভাব কি পড়তে চলেছে উপ-নির্বাচনে? বঞ্চনার পোস্টারে অস্বস্তিতে তৃণমূল...

তদন্তে নেমে পুলিস শনিবার স্বরুপ সরকার নামের এক যুবককে তুলে আনে। বুনিয়াদপুরের এক নার্সিংহোম থেকে স্বরুপকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন বলে জানা গিয়েছে। শনিবার রাতে থানায় উপস্থিত হন গঙ্গারামপুর মহকুমার পুলিস আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য, অ্যাডিশনাল এসপি ইন্দ্রজিৎ সরকার এবং বংশীহারী থানার ভারপ্রাপ্ত আধিকারিক অসিম গোপ। পুলিস সুত্রের খবর, তাঁদের উপস্থিতিতে এবং জিজ্ঞাসাবাদে শেষ পর্যন্ত ভেঙে পড়েন স্বরুপ। এবং তাঁর অপরাধের কথা স্বীকার করেন। তিনি এই খুনের সঙ্গে তিনি জড়িত ছিলেন তা স্বীকার করায় রাতেই পুলিস গ্রেফতার করে স্বরূপ সরকারকে। রবিবার গঙ্গারামপুর মহকুমা আদালতের তোলা হয় স্বরূপকে। দশদিনের পুলিস রিমান্ড চাওয়া হলে মহকুমা আদালত ছয়দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করে। 

উল্লেখ্য, ১৩ অক্টোবর, সোমবার ভোর তিনটে নাগাদ বিকট আওয়াজ আসে মিঠুনের ঘর থেকে। পাশের ঘরেই ঘুমাচ্ছিলেন মিঠুন চক্রবর্তীর মা। সেই আওয়াজে ঘুম ভেঙে যায় তাঁর। ছুটে আসেন পাড়া-প্রতিবেশী, আত্মীয়-স্বজনরা। আত্মীয়দের বক্তব্য, তাঁরা এসে দেখেন মিঠুনের দেহ মেঝেতে পড়ে ছিল, তাঁর হাত-পা বাঁধা ছিল ও মুখে সেলোটেপ দেওয়া ছিল। প্রাথমিক অনুমান করা হচ্ছে, শ্বাসরোধ করে খুন করা হয়েছে মিঠুন চক্রবর্তীকে। ওই ভোররাতে প্রত্যক্ষদর্শীরা একটি সাদা গাড়ি বাড়ির সামনে দাঁড়াতে দেখেছে বলে জানিয়েছে। দুষ্কৃতীরা মিঠুনের ঘরের আলমারি ও অন্যান্য আসবাবপত্র তছনছ করেছে বলে জানিয়েছেন তাঁর আত্মীয়রা।

আরও পড়ুন, Illegal liquor: বাড়ছে পারিবারিক অশান্তি! লাঠি হাতে সমস্ত অবৈধ মদের ঠেক গুঁড়িয়ে দিলেন মহিলারা...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.