নিজস্ব প্রতিবেদন : পথশ্রী অভিযানের উদ্বোধনে এসে তৃণমূল কর্মীদেরই ক্ষোভ-হেনস্থার মুখে পড়লেন দলীয় বিধায়ক। পরিস্থিতি এমন ঘোরালো হয়ে ওঠে যে শেষ পর্যন্ত ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে বাধ্য হলেন বিধায়ক সেলিমা খাতুন। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা বিধানসভার ৪ নম্বর খানামোহান অঞ্চলের পশ্চিমলহনা বাজারে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উত্তরবঙ্গ সফরে গিয়ে ১২ হাজার কিলোমিটার গ্রামীণ রাস্তা উন্নয়নে পথশ্রী অভিযানের সূচনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পথশ্রী অভিযানের কর্মসূচি অনুযায়ী আগামী ১৫ দিন রাজ্যজুড়ে এই রাস্তাগুলির উদ্বোধন করার কথা স্থানীয় বিধায়ক, বিডিও ও পঞ্চায়েত সমিতির সভাপতি সহ অনান্যদের। সেইমতো শনিবার পশ্চিমলহনা এলাকায় নতুন রাস্তা উদ্বোধনে যান ডেবরার বিধায়ক সেলিমা খাতুন বিবি।


সেখানে গিয়েই কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন ডেবরার বিধায়ক। দলীয় কর্মী ও স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরে এলাকার রাস্তাগুলি খারাপ অবস্থায় পড়ে রয়েছে। সেগুলির মেরামতির কাজ না হয়ে নতুন রাস্তা উদ্বোধন হচ্ছে। এদিকে সেটাও সম্পূর্ণ নয়। তাঁদের দাবি, আগে রাস্তা সম্পূর্ণ হোক। তারপর উদ্বোধন হবে। বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে আসে ডেবরা থানার পুলিস। তবে কর্মী বিক্ষোভেরে জেরে শেষমেশ এলাকা ছাড়তে হয় বিধায়ক সেলিমা খাতুন বিবিকে।


আরও পড়ুন, 'বহু অপমান সহ্য করেও ছিলাম, আর সম্ভব নয়', দলের সাংগঠনিক পদ থেকে ইস্তফা বিধায়ক মিহির গোস্বামীর