জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বহরমপুরে দলের প্রার্থীর ইউসুফ পাঠানের ভোটের ময়দানে তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। দোলের দিন রীতিমতো আবির মেখে এবার প্রচার করলেন তিনি। হাতে অবশ্য দলে পতাকা ছিল না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Kalna: ভবার মন্দিরে বসে ভবা পাগলার গান ধরলেন বিজেপি প্রার্থী!


অধীরগড়ে পাঠান। লোকসভা ভোটের বহরমপুরে এবার প্রাক্তন ক্রিকেটার ইউসুফ পাঠানকে প্রার্থী করেছে তৃণমূল। প্রচারেও নেমে পড়েছেন তিনি। বিদ্রোহে ইতি টেনে প্রথম দিন থেকে সেই প্রচারে সামিল হয়েছেন তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরও। 


আজ, সোমবার ছিল দোল। বসন্তের উৎসবের আয়োজন করা হয়েছিল  শক্তিপুর প্রতাপ সংঘের মাঠে।  সেখানেই বিভিন্ন বয়সের মানুষের সঙ্গে আবির খেলে ইউসুফ পাঠানের হয়ে প্রচার করলেন ভরতপুরের তৃণমূল বিধায়কও।


এর আগে, ১০ মার্চ ব্রিগেডের মঞ্চ থেকে বহরমপুর কেন্দ্রে প্রার্থী হিসেবে ইউসুফ পাঠানের নাম ঘোষণা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। এরপর স্রেফ ক্ষোভ প্রকাশ নয়, টেবিল প্রতীকে নির্দল হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার কথা জানিয়েছিলেন তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। বলেছিলেন, 'জিতব কি জিতব না, সেটা তো গ্যারান্টি দিয়ে বলার ব্য়াপার নয়। আমি এটুকু বলব, আমি সম্মানজনক ভোট পাব। সেই ভোট গণনার দিকে আমি উৎসর্গ করব মুর্শিদাবাদের সাধারণ মানুষের পক্ষে। তাঁদেরকে আবার সেই সম্মান ফেরত দেব'। কলকাতায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর, এখন অবশ্য় পুরোদস্তুর প্রচারে নেমে পড়েছে হুমায়ুন। 


আরও পড়ুন:  Loksabha Election 2024: 'বাউন্ডারি নয়, বোল্ড আউট হবেন!' প্রাক্তন জামাইয়ের চ্যালেঞ্জ শ্বশুর কল্যাণকে...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)