Kalna: ভবার মন্দিরে বসে ভবা পাগলার গান ধরলেন বিজেপি প্রার্থী!

Kalna: বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী কবি তথা গীতিকার অসীম সরকারের নাম ঘোষণা হয়েছে। আর এর পরই আজ, সোমবার, দোলের দিন সকালে কালনায় জাপট এলাকায় ভবা পাগলার মন্দিরে পুজো দিয়ে ভবা পাগলার গান ধরলেন তিনি ভবার মন্দিরে বসে!

Updated By: Mar 25, 2024, 09:40 PM IST
Kalna: ভবার মন্দিরে বসে ভবা পাগলার গান ধরলেন  বিজেপি প্রার্থী!

সঞ্জয় রাজবংশী: গতকাল, রবিবার বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী কবি তথা গীতিকার অসীম সরকারের নাম ঘোষণা হয়েছে। আর এর পরই আজ, সোমবার, দোলের দিন সকালে কালনায় জাপট এলাকায় ভবা পাগলার মন্দিরে পুজো দিয়ে ভবা পাগলার গান ধরলেন তিনি ভবার মন্দিরে বসে!

আরও পড়ুন: Jalpaiguri: শিকার ভুলে রঙিন বসন্ত উৎসবে মাতোয়ারা বনবস্তি...

পরবর্তী সময়ে সেখান থেকে হেঁটে অসীম সরকার পৌঁছন কালনার ১০৮ শিবমন্দিরে। সেখানে শিবের নাম সংকীর্তন করেন তিনি। পরবর্তী সময়ে কালনায় বিজেপি কর্মীদের সঙ্গে নিয়ে কালনা চকবাজারে প্রচার করেন তিনি। সেখানে দেয়াল লিখনের কাজেও হাত লাগান তিনি। 

পরে প্রশাসনের সঙ্গে দেখা করে পূর্বস্থলীর উদ্দেশে রওনা দেন। আর সেই সময়েই সংবাদমাধ্যমের মুখোমুখি হন। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে, তৃণমূলপ্রার্থী মনোরোগ বিশেষজ্ঞ চিকিৎসক শর্মিলা সরকারের উদ্দেশ্যে গান বেঁধে কটাক্ষ করেন অসীম। এদিন গানের সুরে তিনি বলেন--  'ওমা শর্মিলা সরকার তুমি নাকি মনোরোগ বিশেষজ্ঞ ডাক্তার, তুমি অদৃশ্য মন দেখতে পারো কিন্তু চোর দেখার চোখ নেই তোমার, শর্মিলা সরকার তুমি নাকি মনোরোগ বিশেষজ্ঞ ডাক্তার'!

আরও পড়ুন: Papua New Guinea: রিখটার স্কেলে প্রায় ৭! ভয়ংকর ভূমিকম্পে ভেঙে চুরমার গোটা এলাকা; কতজনের মৃত্যু?

অসীম বলেন, মতুয়া সম্প্রদায়ের মানুষদের ১০০ শতাংশ ভোট তিনিই পাবেন। CAA মানুষের নাগরিকত্ব যাওয়ার বিষয় নয়, ওটা নাগরিকত্ব দেওয়ার বিষয়। এদিনের এই কার্যক্রমে হাজির ছিলেন কাটোয়া সাংগঠনিক জেলার সভাপতি গোপাল চট্টোপাধ্যায়-সহ বিশিষ্টজনেরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.