জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফরের আগেই পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা। আজই দ্বিতীয় দফায় নবজোয়ার যাত্রায় বাঁকুড়ার বিষ্ণুপুরে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার ঠিক আগেই অভিষেকের অধিবেশন মঞ্চ সংলগ্ন এলাকায় পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল বিষ্ণুপুরের তুড়কির মাঠ এলাকায়। এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল নেতৃত্ব। পালটা বিষয়টিকে তৃণমূলের গোষ্ঠীকোন্দল বলে দাবি করেছে বিজেপি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আজ বেলা ৩টা নাগাদ বাঁকুড়ার ইন্দাসে পৌঁছে নবজোয়ার যাত্রায় যোগ দিচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইন্দাসের পর জয়পুরে দলীয় কর্মসূচী সেরে সন্ধ্যে নাগাদ অভিষেক পৌঁছাবেন বিষ্ণুপুরে। বিষ্ণুপুর শহরের তুড়কির মাঠ এলাকায় তিনি দলীয় কর্মীদের সাথে অধিবেশনে যোগ দেওয়ার পাশাপাশি সেখানেই অস্থায়ী তাঁবুতে তাঁর রাত্রিবাস করার কথা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই কর্মসূচির জন্য বিষ্ণুপুরের তুড়কির মাঠ ও সংলগ্ন এলাকা সাজানো হয়েছে তৃণমূলের দলীয় পতাকা,  ফেস্টুন ও ফ্লেক্সে। 


আজ সকালে দলীয় কর্মীরা গিয়ে দেখেন, তুড়কির মাঠ লাগোয়া এলাকায় রাস্তার দুধারে টাঙানো বেশ কয়েকটি ফ্লেক্সে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মুখ ছিঁড়ে ফেলা হয়েছে। কে বা কারা এই কাজ করেছে তা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। তৃণমূলের একাংশের দাবি এই ঘটনার পিছনে রয়েছে বিজেপি। বিজেপি অভিযোগ অস্বীকার করে জানিয়েছে, এই ঘটনায় বিজেপির কেউ যুক্ত নয়। বিষয়টি তৃণমূলের গোষ্ঠীকোন্দলের ফল। 


আরও পড়ুন, Abhishek Banerjee: টানা সাড়ে ৯ ঘণ্টা জেরার নির্যাস শূন্য, সিবিআই দফতর থেকে বেরিয়ে বললেন অভিষেক


Abhishek Banerjee: সিবিআই জানতে চাইল এদের চেনেন? ওদের নব্বই শতাংশ মেদিনীপুর-মুর্শিদাবাদের, কে ছিল ওই ২ জেলার দায়িত্বে?



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)