প্রসেনজিৎ সরদার: শীতের মরশুমে নিরাশ করল না এবারও! সুন্দরবনে ফের দেখা মিলল বাঘের। পড়ন্ত বিকেলে সেই ছবি মোবাইলবন্দি করলেন একদল পর্যটক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ্যে জাঁকিয়ে ঠান্ডা পড়েনি এখনও। কলকাতায় ভোর ও রাতের দিকে অবশ্য শীতের আমেজ পাওয়া যাচ্ছে। কোথাও কোথায়ও আবার সকালের দিকে কুয়াশাও পড়ছে! আবহাওয়া দফতরে পূর্বাভাস, সপ্তাহান্তে শহর ও শহরতলি তাপমাত্রা পারদ নামবে আরও।


এদিকে শীত পড়তে না পড়তেই সুন্দরবনে ভিড় জমিয়েছেন পর্যটকরা। বাঘের দেখাও পেলেন তাঁরা। মঙ্গলবার কলকাতা থেকে সুন্দরবনে পৌঁছন একদল পর্যটক। এদিন বিকেলের দিকে লঞ্চে করে দোবাকি জঙ্গল থেকে যাচ্ছিল পঞ্চমুখখানির দিকে। ঠিক তখনই দোবাকির জঙ্গল থেকে বেরিয়ে আসে রয়্যাল বেঙ্গল টাইগার! বেজায় খুশি তাঁরা।



আরও পড়ুন: 


এর আগে, গত বছর শীতেও সুন্দরবনে পর্যটকদের লঞ্চে একেবারেই কাছে চলে এসেছিল বাঘ। সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে গিয়েছিল ভিডিয়ো। সেবার  লঞ্চে চেপে সুধন্যখালি এলাকার ঘুরে বেড়াচ্ছিলেন একদল পর্যটক। পাশের জঙ্গল ঘুরে বেড়াচ্ছিল একটি বাঘও। এরপর আচমকাই সেই বাঘটি নদীতে নেমে পড়ে এবং সাঁতার কাটতে কাটতে একসময়ে চলে আসে লঞ্চের একেবারেই কাছেই! তবে, কারও কোনও ক্ষতি করেনি। বরং যেভাবে লঞ্চের কাছে এসেছিল, সেভাবেই সাঁতার করে নদীর অন্য পাড়ে চলে যায় বাঘটি। 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App