নিজস্ব প্রতিবেদন: মালবাজারের ওদলাবাড়িতে বেলাইন যাত্রীবাহি ট্রেন। শিলিগুড়ি -আলিপুরদুয়ার প্যাসেঞ্জার ট্রেন লাইনচ্যুত।  ভয়ে চলন্ত ট্রেন থেকে লাফ দেন বেশ কয়েকজন যাত্রী।  চোট পেয়েছেন ৪ জন । তবে কারও আঘাত গুরুতর নয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বোর্ড গঠনের আগেই উত্তপ্ত পুরুলিয়া, ‘অপহৃত’ বিজেপিনেতা সহ ৫


বৃহস্পতিবার সকাল ৯ টা বেজে কয়েক মিনিট।  শিলিগুড়ি থেকে আলিপুরদুয়ার যাচ্ছিল একটি মেমু (মেইনলাইন ইলেকট্রিক্যাল মাল্টিপল ইউনিট) ট্রেন।  ওদলাবাড়ি ও বাগরাকোট স্টেশনের মাঝামাঝি জায়গায় ঘিস রেল সেতুতে  ওঠার একটু আগেই ট্রেনটির ৪  নম্বর কামরার  দু’টি চাকাই বেলাইন হয়ে যায়। আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। ভয়ে ট্রেন থেকে ঝাঁপ দেন কয়েকজন যাত্রী। তাতে ৪ জনের চোট লেগেছে।  


আরও পড়ুন: অভিষেকের বিরুদ্ধে কোনও আপত্তিকর মন্তব্য করতে পারবেন না কৈলাস বিজয়বর্গীয়, নির্দেশ হাইকোর্টের


স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তবে চিকিত্সকরা জানিয়েছেন, কারোরই চোট গুরুতর নয়। চালক ঠিক সময়ে ট্রেন থামিয়ে দেওয়ায় বড়সড় ক্ষয়ক্ষতি এড়ানো গিয়েছে বলে খবর।


আরও পড়ুন: কোন পথে রথযাত্রা? আজ প্রশাসন-বিজেপি বৈঠক লালবাজারে


রেল সূত্রে জানা গিয়েছে,   ওদলাবাড়ির ঘীস নদীর কাছে রেললাইনের নীচে আন্ডারপাসের কাজ চলছিল। ওই জায়গা দিয়ে যাওয়ার সময়ই ট্রেনের একটি চাকা বেলাইন হয়।  দুর্ঘটনার পর  ওই রুটে  ট্রেন চলাচল বন্ধ হয়ে যায় ।  শিলিগুড়িগামী কয়েকটি ট্রেন নিউ মাল ও ডামডিম স্টেশনে দাঁড় করিয়ে দেওয়া হয়েছে। ঘুরপথে চলছে আলিপুরদুয়ারগামী কাঞ্চনকন্যা এক্সপ্রেস। ভোগান্তিতে যাত্রীরা।  খবর পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছেছেন রেল আধিকারিকরা। দুর্ঘটনাস্থল খতিয়ে দেখছেন তাঁরা।