নিজস্ব প্রতিবেদন : ত্রিকোণ সম্পর্কের জেরে এক প্রেমিক গুলি করল আরেক প্রেমিককে। গুলি লক্ষ্যভ্রষ্ট হলে গাড়ি চাপা দিয়ে মারার চেষ্টা করা হয় বলেও অভিযোগ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের লাউদোহায়। অভিযুক্ত প্রেমিক পবন সিংকে আটক করেছে পুলিশ। আহত প্রেমিক রামেশ্বর বর্তমানে দুর্গাপুর মহকুমা হাসপাতালে চিকিত্সাধীন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গেছে, পাণ্ডবেশ্বরের বাসিন্দা পবন সিংয়ের সঙ্গে  প্রণয়ের সম্পর্ক রয়েছে দুর্গাপুরের মাধাইপুরের এক যুবতির। এদিকে আবার ওই যুবতির সঙ্গে 'সম্পর্ক' রয়েছে মাধাইপুরেরই অপর যুপবক রামেশ্বর মণ্ডলেরও। রামেশ্বর পেশায় লটারি বিক্রেতা। এই ত্রিকোণ সম্পর্ককে ঘিরে বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছিল।


আরও পড়ুন, ভালোবেসে বিয়েতে ৪ বছর পর মর্মান্তিক পরিণতি যুবতির


শনিবার রাতে পাণ্ডবেশ্বর থেকে প্রেমিকার সঙ্গে দেখা করতে আসে পবন। এদিকে প্রেমিকার বাড়ি পৌঁছে সে দেখতে পায়, সেখানে উপস্থিত রয়েছে রামেশ্বরও। রামেশ্বরকে দেখেই মেজাজ হারিয়ে ফেলে পবন। শুরু হয় দুজনের মধ্যে বচসা। বচসা গড়ায় হাতাহাতি পর্যন্ত।


অভিযোগ, রামশ্বেরকে প্রথমে বেধড়ক মারধর করে পবন। তারপরই পকেট থেকে রিভলবার বের করে রামেশ্বরকে গুলি করে সে। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। অল্পের জন্য প্রাণে বেঁচে যান রামেশ্বর। এরপরই পবন ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় রামেশ্বরের ডান পায়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেয় বলে অভিযোগ।


আরও পড়ুন, টেস্টে ফেল! বাড়ির বকুনির ভয়ে 'দুঃসাহসিক কীর্তি' ধূপগুড়ির ছাত্রীর


খবর পেয়েই ঘটনাস্থলে আসে দুর্গাপুর ফরিদপুর থানার পুলিশ। অভিযুক্ত প্রেমিক পবন সিংকে আটক করেছে পুলিশ।