কিরণ মান্না: পা ধুয়ে দিচ্ছেন আদিবাসী মহিলারা! সেই ভিডিয়ো আবার নিজেই পোস্ট করলেন ফেসবুকে। তারপর? ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিতর্কে তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তখনও চাকরি মেয়াদ বাকি ছিল প্রায় মাস দুয়েক। একুশের বিধানসভার ভোটের আগে ইস্তফা দেন চন্দননগরের তৎকালীন পুলিস কমিশনার হুমায়ুন কবীর। কেন? পূর্ব বর্ধমানের কালনায় মুখ্যমন্ত্রীর জনসভায় আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগ দেন তিনি। এখন পশ্চিম মেদিনীপুরের ডেবরার বিধায়ক হুমায়ুন কবীর। এমনকী, একসময়ে রাজ্যের কারিগরি শিক্ষা দফতরের প্রতিমন্ত্রীও ছিলেন প্রাক্তন এই পুলিসকর্তা।


আরও পড়ুন: মমতাকে দ্বিতীয়বার ডিলিট, 'যোগ্য ব্যক্তি-ই পেলেন', মত রাজ্যপালের


গতকাল, রবিবার ডেবরার প্রত্যন্ত এলাকায় একটি ক্লাবের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন স্থানীয় বিধায়ক হুমায়ুন। সেই অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ছবি ফেসবুকে পোস্টও করেছেন তিনি। সঙ্গে বেশ কয়েকটি ভিডিয়ো-ও। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, খোলা মাঠে খাটিয়ার উপর বসে রয়েছেন বিধায়ক। আর তাঁর পা ধুইয়ে দিচ্ছেন আদিবাসী মহিলারা! 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)