নিজস্ব প্রতিবেদন: নেহাতই দুর্ঘটনা নাকি বাবার হাতে খুন? বর্ধমানে দুই শিশুর মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য। ঘটনার পর বাবার বাড়িতে ভাঙচুর চালান স্থানীয় বাসিন্দারা। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বর্ধমানের রায়নার খালেরপুর গ্রামের বাসিন্দা হাসিবুল লায়েক। পেশায় তিনি টোটো চালক। স্ত্রী ছেড়ে চলে গিয়েছেন, প্রথমপক্ষে দুই সন্তান হাসিবুলের। সুমি খাতুন আর রুমি খাতুন। দ্বিতীয়বার ফের বিয়ে করেছেন তিনি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দিন কয়েক আগে স্বামী-স্ত্রীর তুমুল অশান্তি হয়। তার জেরেই বাপের বাড়ি চলে যান হাসিবুলের দ্বিতীয় স্ত্রী। শিশু দুটি অবশ্য বাবার কাছেই ছিল।


আরও পড়ুন: বৃষ্টিভেজা মাটিতে পায়ের ছাপ স্পষ্ট, অজানা জন্তুর আতঙ্ক বাঁকুড়ার জঙ্গলঘেরা গ্রামে


জানা দিয়েছে, শনিবার বিকেলে বাড়ির কাছে  একটি তারের দোলনায় দোল খেতে গিয়েছিল সুমি ও রুমি। কিন্তু সন্ধ্যা গড়িয়ে গেলেও আর বাড়ি ফেরেনি তারা। ঠাকুমা যখন খুঁজতে বেরোন, তখন দেখেন দোলনার কাছে মাটিতে পড়েন রয়েছে দুই বোন। ওই বৃদ্ধার দাবি, নাতনিদের গায়ে হাত দিতেই নাকি ইলেকট্রিক শক লাগে! শেষপর্যন্ত পুলিস উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে, ওই দুই শিশুকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা।


এদিকে এই ঘটনার পর হাসিবুল লায়েকের বাড়িতে চড়াও হন স্থানীয় বাসিন্দারা। নির্বিচারে চলে ভাঙচুর, ওই টোটো চালককে বেধড়ক মারধরও করা হয় বলে অভিযোগ। গ্রামবাসীদের দাবি, দুই মেয়ে খুন করেছে তাদের বাবা। তদন্তে নেমেছে পুলিস।


(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)