নিজস্ব প্রতিবেদন: গত কয়েক দিন ধরে দেখা যাচ্ছিল বহিরাগত কিছু যুবক বিভিন্ন দোকানে জিনিস কেনার নাম করে দোকানদারদের বোকা বানিয়ে টাকা লুঠ করছে। আবার কখনও কখনও বিভিন্ন বাড়িতে ঢুকে সোনার জিনিস পরিষ্কার করার নাম করে লুঠ করত অলঙ্কারও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার এরকম দুই যুবক-কে হাতেনাতে ধরে ফেলে মালবাজার মহকুমার ওদলাবাড়ির এক দোকান মালিক। এরপর  চলে ওই দুই যুবকের উপর গণধোলাই । স্থানীয় মানুষই ওই দুই যুবককে গণধোলাই দিয়ে গাছের সাথে বেঁধে রাখে। এরপর খবর দেওয়া হয় মালবাজার পুলিসকে। মালবাজার পুলিস এসে  ওই দুই যুবক কে গ্রেফতার করেছে।


আরও পড়ুন- "স্ত্রী সুন্দরী", স্বামী শেষমেশ এটাই করল...চরম পরিণতি!


স্থানীয় সূত্রে জানা গেছে ওই দুই যুবক জানিয়েছে তাদের বাড়ি বিহারে। বাইক নিয়ে তারা দু’জন ওষুধের দোকানে ল্যাকটোজেন কিনতে এসেছিল। সব পরিকল্পনা মতোই চলছিল। ওই দুই যুবক যখন ওই দোকান থেকে ল্যাকটোজেন কিনে হাতসাফাই করছিল তখন দোকানের সিসিটিভি-তে সব ধরা পড়ে যায়। এরপরই তাদের ধরে ফলে জনতা। চলে গণধোলাই। জানা গেছে এদের একটি চক্র রয়েছে।  যারা বিভিন্ন জায়গায় এই ধরনের কাজ করে চলেছে।


আরও পড়ুন- প্রতিবেশীর গলায় কাটারির কোপ, অভিযুক্তের বাড়ি ভাঙচুর, আগুন


ওষুধের দোকানের মালিক নন্দু কুমার গুপ্ত   বলেন, গত সপ্তাহেও  এই পদ্ধতিতে তাঁর  দোকান থেকে হাত সাফাই করে টাকা এবং জিনিস নিয়ে চম্পট দেয় এদের সঙ্গীরা। এদের কঠোর শাস্তির দরকার আছে। এদের কাছ থেকে অবৈধ আধার কার্ড, ড্রাইভিং লাইসেন্স উদ্ধার করে পুলিসের কাছে জমা দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন নন্দ বাবু।