R G Kar Incident: আরজিকর কাণ্ডে উত্তাল শহর। প্রতিবাদে মুখর তিলোত্তমা। তরুণী চিকিত্‍সক-পড়ুয়াকে ধর্ষণ-খুনের ঘটনায় আগামিকাল বুধবার মধ্যরাতে শহর থেকে জেলা, রাস্তার দখল নিতে চলেছেন যুবতী থেকে মহিলারা। স্বাধীনতার মধ্যরাতে নারীদের স্বাধীনতা শীর্ষক প্রতিবাদ মিছিল ও জমায়েতে সামিল হওয়ার ডাক দেওয়া হয়েছে সবাইকে। কলকাতার বিভিন্ন পয়েন্টের পাশাপাশি, জেলাতে জেলাতেও এই জমায়েত হতে চলেছে। আর সেই জমায়েত কর্মসূচিকে কুরুচিকর আক্রমণ করলেন উদয়ন গুহ। এদিন সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করে তিনি লেখেন, "দিনহাটার কেউ কেউ কাল রাতের দখল নিতে চাইছেন। আমার সমর্থন থাকলো। তবে স্বামীর অত্যাচার থেকে বাঁচতে রাতে ফোন করবেন না।" 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


উদয়ন গুহের এই মন্তব্যের পরই প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। প্রসঙ্গত, আরজিকর নিয়ে জনস্বার্থ মামলায় এদিন সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। বিচার দিতে হবে মৃতের পরিবারকে। তদন্তে তেমন কোনও অগ্রগতি নেই। প্রমাণ নষ্ট হওয়ার সম্ভবনা। তাই সময় নষ্ট করা যাবে না। সমাজে বিশ্বাস বজায় রাখা প্রয়োজন। একজন ডাক্তার মৃত্যু, তারপরেও সুপার, প্রিন্সিপাল চুপ। যেটা সন্দেহজনক। এদিন এমনটাই বলে কলকাতা হাইকোর্টের বিচারপতির বেঞ্চ। কেন একজন প্রিন্সিপ্যাল পদত্যাগ করলেন, সেটা না খুঁজে রাজ্য তাকে অন্য পদে নিযুক্ত করল! এত তাড়া কেন? সেটা বোঝা গেল না! মন্তব্য কলকাতা হাইকোর্টের। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)