নিজস্ব প্রতিবেদন: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের পুরনো আসনে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ রাজ্যে বিজেপি। এই আসনে  তৃণমূলের প্রদীপ সরকারের বিরুদ্ধে অভিনেতা হিরনকে প্রার্থী করেছে বিজেপি। তাঁর প্রচারে আজ খড়গপুর সদরে রোড শো করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। বেশ কিছুক্ষণ দেরিতে এসেছেন শাহ। তার পরেও মানুষের ভিড় চোখে পড়়ার মতো। কর্মী-সমর্থকদের এই ভিড়ের কথাই বললেন অমিত শাহ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'নন্দীগ্রামবাসীকে অপমান করেছেন, ক্ষমা চাওয়া উচিত মুখ্যমন্ত্রীর': Locket


রোড শোয়ের ফাঁকে অমিত শাহ জি নিউজকে বলেন, মানুষের ভিড় দেখুন। কয়েক কিলোমিটার লম্বা। তিন ঘণ্টা দেরিতে এসেছি। তার পরও লোকের উত্সাহ দেখুন। মানুষের এই উন্মাদনা জানান দিচ্ছে এবার বাংলায় ২০০ বেশি  আসন পাবে বিজেপি। রাজ্যে সরকার গড়ব আমরা। 


নন্দীগ্রামে মমতার চোটের পরিপ্রেক্ষিতে সাসপেন্ড হয়েছেন মেদিনীপুরের ডিএম ও এসপি। এনিয়ে অমিত শাহ বলেন, এটা কোনও  নতুন বিষয় নয়। প্রতিটি ভোটে এরকম হয়ে থাকে। একটি জেলায় ডিএম-এসপিকে অপসারণ করা হয়েছে। বাকী জায়গা মমতা দিদির ডিএম, এসপি-রা রয়েছেন।  এনিয়ে মমতার ভয় পাওয়ার কোনও কারণ নেই। জনপ্রিয়তা থাকলে মানুষ মমতাকে ভোট দিয়ে দেবেন। এই ভিড় পরিবর্তনের ইঙ্গিত।


আরও পড়ুন-'হুইলচেয়ারেই বাংলা ঘুরব, ভাঙা পায়েই খেলা'র হুঙ্কার মমতার, কটাক্ষ লকেটের


বিরোধীদের দাবি, একসময় জয় শ্রীরাম  স্লোগান শুনে মমতা রেগে যেতেন। এখন মন্দিরে যাচ্ছেন। এনিয়ে অমিত শাহ বলেন, ঠিকই আছে। পরিবর্তন হয়েছে। কিছু খুবই দেরীতে। নন্দীগ্রামে মমতার আঘাত পাওয়া প্রসঙ্গে শাহ বলেন, বাংলার মানুষকে কেউ ভুল বোঝাতে পারবে না। 


উল্লেখ্য, আজ খড়গপুরে রোড শোয়র পর আগামিকাল ঝাড়গ্রাম ও রানীবাঁধে  সভা রয়েছে তাঁর। খড়পুরে প্রচারে আসছেন প্রধানমন্ত্রীও। আজ খড়গপুরে মানুষের ভিড়ে ঠাসা ছিল  অমিত শাহর রোড শো।  সমর্থকদের বাজানা, বাড়ির ছাদ থেকে মানুষের ফুল ছোড়া-সহ মানুষের সাড়া নিয়ে উত্সাহিত বিজপি ক্রমী-সমর্থকরা।