নিজস্ব প্রতিবেদন: বিজেপির প্রার্থীতালিকা ঘোষণা হতেই রাজ্যে ছড়াচ্ছে দলের বিরুদ্ধে বিক্ষোভ। প্রার্থী পছন্দ না হওয়ায় জলপাইগুড়ি ভাঙচুর করা হল দলীয় কার্যালয়। আগুন দেওয়া হল জেলা বিজেপি সভাপতির ফেস্টুনে।  অন্যদিকে, একই ছবি দুর্গাপুরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Mamata-র ছেড়ে যাওয়া ভবানীপুরে BJP প্রার্থী Rudranil


দুর্গাপুর(Durgapur) পূর্ব কেন্দ্রে বিজেপি এবার প্রার্থী করেছেন অবসরপ্রাপ্ত কর্ণেল দীপ্তাংশু চৌধুরীকে। তাঁর নাম ঘোষণা হওয়ার পরই ক্ষোভ ফেটে পড়েন দলের কর্মীরা। এদের অনেকেই আদি বিজেপি বলে দাবি। দুর্গাপুরে বিদ্যাসাগর অ্য়াভিনিউয়ের বিজেপির কার্যালয়ে জড়ো হয়ে তাঁরা বিক্ষোভ দেখাতে থাকেন। পরে কার্যালয়ে তালা দিয়ে ধরনায় বসে যান তাঁরা।


আরও পড়ুন-TMC-র সায়নীর বিরুদ্ধে লড়বেন অগ্নিমিত্রা, BJP প্রার্থী Rudranil, Srabanti, Koushik


কেন এত ক্ষোভ? দীপ্তাংশু চৌধুরীর রাজনৈতিক কেরিয়ার নিয়েই প্রশ্ন তুলেছেন তাঁরা। ২০১১ সালে আসানসোল দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী ছিলেন দীপ্তাংশু। ২০১৪ সালে তিনি দল ছেড়ে তৃণমূলে যোগ দেন। ২০২০ সালে তৃণমূল ছেড়ে ফিরে আসেন বিজেপিতে।  এরকম লোককে কেন প্রার্থী করা হল, প্রশ্ন বিজেপি কর্মী-সমর্থকদের। বিজেপি কর্মীদের হুমকি, দীপ্তাংশু চৌধুরীর পরিবর্তে যদি  অন্য কাউকে প্রার্থী না করা হয় তাহলে নির্দল হিসেবে অন্য কাউকে দাঁড় করিয়ে দেওয়া হবে।


অন্যদিকে পাণ্ডবেশ্বর বিধানসভা কেন্দ্রে তৃণমূল ছেড়ে বিজেপি তে যোগ দেওয়া জিতেন্দ্র তিওয়ারিকে(Jitendra Tiwari) বিজেপি প্রার্থী করায় ক্ষোভ বিজেপি কর্মীদের । এর পাশাপাশি প্রার্থী পছন্দ না হওয়ায় বিক্ষোভ হয়েছে হরিশ্চন্দ্রপুর, ব্যারাকপুর ও রানাঘাটেও।