নিজস্ব প্রতিবেদন: মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে টানা ২ ঘণ্টা দাঁড়িয়ে ছিলেন হোটেলের বাইরে। এতেও কোনও ফল হল না। রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও দলত্যাগী তৃণমূল নেতা শ্যামা প্রসাদ মুখোপাধ্যায়-এর দিকে না তাকিয়েই হেলিপ্যাডের উদ্দেশ্যে রওনা দিয়ে দিলেন তৃণমূল নেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ্যের বস্ত্র, নারী ও শিশু কল্যাণ দফতরের মন্ত্রী এবং বিষ্ণুপুরের বিধায়ক শ্যামা প্রসাদ (Shayama Prasad Mukerjee) ২০১১ সালে তৃণমূলের টিকিটে জিতে মন্ত্রী হয়েছিলেন। ২০১৬ সালে হেরে যান। বাঁকুড়া জেলা সভাপতিও ছিলেন এক সময়। হঠাৎ করে মাস দুয়েক আগে তৃণমূল ছেড়ে যোগ দেন  বিজেপিতে।


আরও পড়ুন-সিপিএম Mamata-র ২০৬টা হাড় ভেঙেছিল, BJP তো কোন ছার: Abhishek 


একুশের নির্বাচনে(WB Assembly Election)তাকে টিকিট দেয়নি বিজেপি। টিকিট না পাওয়ায় আজ দুর্গাপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে দেখা করতে চলে আসেন তিনি। সকালে দুঘন্টা দাঁড়িয়ে থাকেন হোটেলের বাইরে। অপেক্ষমান সাংবাদিকদের মুখোমুখি হতেই তিনি ক্ষোভ উগড়ে দিলেন বিজেপির বিরুদ্ধে। বলেন, বিজেপিতে প্রার্থী হতে গেলে সাড়ে তিন কোটি টাকা দিতে হবে। তবে তিনি একবারও সরাসরি বললেন না যে তৃণমূলে যোগ দেবেন। বলেন, একবার দিদির সঙ্গে কথা বলতে চান ব্যক্তিগত প্রয়োজনে।


আরও পড়ুন-যুদ্ধের সময় ঘরে বসে থাকলে হয় না; সামনে BJP-র বিরুদ্ধে লড়াই, বেরিয়ে আসুন, ঝালদায় ডাক মমতার 


পায়ে আঘাত লাগার পর এই প্রথম জেলা সফরে বেরিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। পুরুলিয়া(Purulia) সফরে এসে ছিলেন দুর্গাপুরের এক বেসরকারি হোটেলে। সোমবার সকালে পুরুলিয়ায় জনসভায় যাওয়ার আগে হোটেল থেকে বেরোনোর সময় দেখা করতে পারবেন এই আশায় ছিলেন শ্যামা প্রসাদ। কিন্তু তৃণমূল সুপ্রিমো হোটেল থেকে হুইল চেয়ারে করেই হেলিপ্যাডের উদ্দেশ্যে রওনা হয়ে যান। শ্যামা প্রসাদ বাবু(Shayma Prasad Mukerjee) অনেকবার ডাকাডাকি করলেও একবারও ঘুরে তাকাননি মুখ্যমন্ত্রী। অন্যদিকে, হোটেল থেকে হেলিপ্যাড পর্যন্ত হুইল চেয়ারে যাওয়ার সময় মুখ্যমন্ত্রীকে শ্যামা প্রসাদ সম্পর্কে প্রশ্ন করা হলে, তিনি একবারও ঘুরে তাকালেন না।