নিজস্ব প্রতিবেদন- এক সময়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের কোর প্রুপের সদস্য। বেসুরো বাজছিলেন বেশ কিছুদিন ধরেই। তারপরেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান। বিজেপি-র ঘোষিত নীতিতে উত্তরপাড়া কেন্দ্রেই নির্বাচন লড়বেন প্রবীর ঘোষাল। শুরু করলেন প্রার্থী হিসাবে তাঁর নির্বাচনী প্রচার পর্ব।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কোন্নগর রাজরাজেশ্বরী মন্দির পুজো দিয়ে প্রচার শুরু করলেন উত্তরপাড়ার বিজেপি প্রার্থী প্রবীর ঘোষাল। রাজরাজেশ্বরী মন্দিরে পুজো দিয়ে সকলকে সুস্থ রাখার প্রার্থনা করেন প্রবীর। মুখ্যমন্ত্রীর সুস্থতাও কামনা করেন। তিনি বলেন, ‘ভগবান সকলকে সুস্থ রাখুন।  তিনি আহত হয়েছেন আমাদের সকলের সহানুভূতি আছে। এটা তো মানবিক ব্যাপার, এর মধ্যে রাজনীতি নেই।' এরপরে মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিতেও ছাড়েননি একসময়ের সহযোদ্ধা। প্রবীর ঘোষাল বলেন, ‘খেলা হবে কথাটা মুখ্যমন্ত্রীর মুখে মানায় না। এটা একটা খুব লঘু ব্যাপার। খেলা তো সেদিনই শেষ হয়ে গেছে, যেদিন মুখ্যমন্ত্রী বলেছেন যে তিনি গোলকিপার হয়েছেন। গোল অনেক খেয়েছেন। আর যাতে গোল না হয়, তার জন্য সারেন্ডার করে পোষ্টের নিচে দাঁড়িয়েছেন। এখানেই খেলা শেষ।'


আরও পড়ুন: সারদাকাণ্ডে হাজিরার নির্দেশ, সাতসকালেই ইডির দফতরে শুভাপ্রসন্ন


রবিবার প্রার্থী তালিকা ঘোষণার পর বিভিন্ন জায়গায় ক্ষোভ বিক্ষোভ দেখা যায়। উত্তরপাড়াতেও প্রবীর ঘোষালকে প্রার্থী করায় ক্ষুব্ধ হন বিজেপি নেত্রী কৃষ্ণা ভট্টাচার্য। দলের সিদ্ধান্তের বিরোধিতা করেন তিনি। বলেন, প্রয়োজনে দল ছেড়ে প্রবীর ঘোষালের বিরুদ্ধে লড়াই করবেন। রাতারাতি তার অনুগামীরা বিজেপি প্রার্থীর জন্য সংরক্ষিত দেয়ালে কৃষ্ণা ভট্টাচার্যের নামও লিখে দেন। এসব নিয়ে মাথা ঘামাতে নারাজ প্রবীর ঘোষাল। তিনি বলেন, ক্ষোভ-বিক্ষোভ যা আছে, তা দল দেখবে। তবে দলের কর্মীরা উৎসাহী।