নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রাম বিজেপি'র জন্য কুসুমাস্তীর্ণ কিনা, সেই প্রশ্ন ছিলই সংশ্লিষ্ট রাজনৈতিক মহলে। আজ বৃহস্পতিবার সকালের দিকে পরিস্থিতি হয়তো শান্তই ছিল। কিন্তু বেলা বাড়লে প্রতিরোধের মুখে পড়তে হল খোদ শুভেন্দু অধিকারীকেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার সকাল-সকাল শুভেন্দু (Suvendu Adhikari) বেরিয়ে পড়েছিলেন ভোট পরিদর্শনে। সোনাচূড়া হাইস্কুলের বুথ থেকে বেরিয়ে তিনি সাংবাদিকদের মুখোমুখিও হয়েছিলেন। সেখানে তিনি ভোট নিয়ে স্বস্তি প্রকাশ করেছিলেন।


আরও পড়ুন: চন্ডীপুরের তৃণমূল প্রার্থী সোহম চক্রবর্তীর গাড়ি ভাঙচুরের অভিযোগ


কিন্তু পরিস্থিতি বদলে যায় কিছু পরে। শুভেন্দু অধিকারী ১৭৪ নম্বর বুথে গেলে সেখানে ভোটাররাই তাঁকে লক্ষ্য করে বিক্ষোভ দেখান বলে অভিযোগ। তাঁরা শুভেন্দুকে ঘিরে 'গদ্দার', 'জয় বাংলা' স্লোগান দিতে থাকেন। শুভেন্দু দ্রুত ওখান থেকে বেরিয়ে যান।


এর আগে সোনাচূড়া স্কুলের বুথ (booth) থেকে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শুভেন্দু বলেছিলেন, 'বেলা ১২টার মধ্যে ৩০ শতাংশ ভোট পড়ে গিয়েছে। এটা একটা রিভলিউশন। এটা হল চেঞ্জের পক্ষে ভোট।' কেন্দ্রীয় বাহিনী নিয়ে প্রশ্ন করা হলে শুভেন্দু জানিয়েছিলেন, 'কেন্দ্রীয় বাহিনী না এলে ভোটই হত না। সিআরপিএফ (crpf) ভাল কাজ করছে।' শাসকদল যে বহু জায়গায় এজেন্ট দিতেও পারেনি বলেছিলেন তা-ও।


আরও পড়ুন: WB assembly election 2021: বহু বুথে শাসকদলের তো এজেন্ট-ই নেই, কটাক্ষ শুভেন্দুর